চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারী ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ..... রাজেউন)। মরহুমের নামাজের জানাজা বাদ জোহর পৌর ঈদগা মাঠে অনুষ্ঠিত হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
রাজরাজেশ্বর ইসলামীয়া দাখিল মাদ্রাসায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা
ঘাতকরা ব্যক্তি মুজিবকে হত্যা করলেও মুজিবের আদর্শকে হত্যা করতে পারেনি
------------------ সুজিত রায় নন্দী
স্টাফ রিপোর্টার
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চাঁদপুরের কৃতী সন্তান সুজিত রায় নন্দী বলেছেন, ঘাতকরা ব্যক্তি মুজিবকে হত্যা করলেও মুজিবের আদর্শকে হত্যা করতে পারেনি। কারণ এই বাংলার কোটি মানুষ মুজিবের আদর্শকে মনেপ্রাণে ধারণ করে আছে। সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার মতো এমন নৃশংস হত্যাকা- পৃথিবীতে আর ঘটেনি। তাদের উদ্দেশ্যই ছিলো অসামপ্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশের রাষ্ট্র কাঠামোকে ভেঙে আমাদের কষ্টার্জিত স্বাধীনতাকে ভুলুন্ঠিত করা। কিন্তু ঘাতকদের সে আশা আর পূরণ হয়নি। জাতির জনকের সুযোগ্য কন্যা তাদেরকে বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়ে ফাঁসির কাষ্ঠে ঝুলিয়ে মৃত্যুদ- দিয়ে জাতিকে কলঙ্ক মুক্ত করেছেন । আর বাকি আসামীদেরও দ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের বিচার কার্যকর করা হবে।



তিনি বিকেলে সদর উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন এলাকা রাজরাজেশ্বর মোজাফ্ফরিয়া দাখিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ হাবীবুল্লাহ হাসানের সভাপতিত্বে এবং মাওঃ আলমগীর শেখ ও সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্যাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিজি, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, মাইনুল ইসলাম মনির, জেলা তাঁতীলীগ নেতা নূর মোহাম্মদ পাটওয়ারী, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রাসেল মিয়াজি, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আলী, ওহাব আলী, জাহাঙ্গীর সরদার, আবুল হোসেন সরদার, মোঃ ফারুক হোসেন ওমর আলী প্রমুখ। উক্ত অনু্ষ্ঠানে পনের আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়ায় মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ নুর মোহাম্মদ লাকসামী।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪২৪৬০
পুরোন সংখ্যা