চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের রেইনকোট বিতরণ
শাহরাস্তি ব্যুরো
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রিঙ্া চালকদের মাঝে রেইনকোট বিতরণ করেছেন পাওয়ার সেলের ডিজি চাঁদপুর-৫ আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। শাহরাস্তি উপজেলা ও পৌর শ্রমীক লীগের উদ্যোগে গত ১৫ আগস্ট দুপুরে কালিয়া পাড়া বাজারে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ মাহবুব আলম চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর শ্রমীকলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান।



সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে হত্যাকারীরা চেয়েছিলো স্বাধীনতার চেতনাকে হত্যা করতে। তারা জনগণের আশা আকাঙ্ক্ষাকে হত্যা করতে চেয়েছিল। বঙ্গবন্ধু শারীরিকভাবে আমাদের নিকট থেকে বিদায় নিয়েছেন। কিন্তু তাঁর আদর্শ আমাদের কাছে রয়ে গেছে। বঙ্গবন্ধুর কাছে কৃষক শ্রমিকগণ প্রিয় ছিল। হত্যাকরীরা বুঝতে পেরেছিল বঙ্গবন্ধু বেঁচে থাকলে লুটেরাদের কোনো জায়গা হবে না। তিনি বলেন, আমি যতদিন বেঁচে থাকবো ততদিন বঙ্গবন্ধুর আদর্শ লালন করে বেঁচে থাকতে চাই। সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য একরাম হোসেন, সহকারী কমিশনার খন্দকার কাউছার আলম, যুবলীগ নেতা জসিম উদ্দিন, আজাদ হোসেন, মুক্তার আহম্মেদ ও ইমন। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রায় ১০০ জন শ্রমিকের মাঝে রেইনকোট বিতরণ করেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫১৬৬৪
পুরোন সংখ্যা