চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে জাতীয় শোক দিবস পালন
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজ অব্যাহত রাখতেই শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হতে হবে
-----------------------মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি
মাহবুব আলম লাভলু ও বাবুল মুফতি
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী অনুষ্ঠানে মিলাদ-মাহফিল, আলোচনা সভা ও তবররুক বিতরণে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। এছাড়া পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু, পুত্রবধূ সুবর্না চৌধুরী বিনা ও নাতী আশফাক চৌধুরী মাহি।



মন্ত্রী মায়া চৌধুরী বলেন, সামনের নির্বাচনে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে হলে নিজেদের মধ্যকার সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে যেতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার যে কাজ চলছে, তা অব্যাহত রাখতে আরেকবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হতে হবে। সামনের নির্বাচন নিয়ে আওয়ামী লীগের বিরোধী সকলেই আজ ঐক্যবদ্ধ। এ বিষয়টি অনুধাবন করতে হবে সকলকে এবং সে তাগিদেই আবারও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের জন্যে আমাদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে একসাথে কাজ করতে হবে।



তিনি আরো বলেন, ১৫ আগস্ট হত্যাকা-ের নায়ক ছিলেন জিয়াউর রহমান। এটি এখন দিবালোকের মত সত্য। কারণ, পঁচাত্তরের ১৫ আগস্টের নৃশংসতার পরের ঘটনাবলিতে সবকিছু স্পষ্ট হয়েছে যে, জিয়াউর রহমানের নির্দেশেই সবকিছু হয়েছে। একাত্তরের পরাজিত শত্রুরা এখনও নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এগুলোকে গুঁড়িয়ে দিতে হবে একাত্তরের চেতনায়।



ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির সঙ্গে বিভিন্ন স্থানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, পৌর মেয়র আলহাজ রফিকুল আলম জর্জ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির ও সাধারন সম্পাদক কাজী শরীফ, যুবলীগ নেতা কাজী মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১২৩৮৯১৫
পুরোন সংখ্যা