চাঁদপুর। বুধবার ১৫ আগস্ট ২০১৮। ৩১ শ্রাবণ ১৪২৫। ৩ জিলহজ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। অতঃপর আল্লাহ তাকে তাদের চক্রান্তের অনিষ্ট থেকে রক্ষা করলেন এবং ফেরাউন গোত্রকে শোচনীয় আযাব গ্রাস করলো।

৪৬। সকালে ও সন্ধ্যায় তাদেরকে আগুনের সামনে পেশ করা হয় এবং যেদিন কেয়ামত সংঘটিত হবে সেদিন আদেশ করা হবে, ফেরাউন গোত্রকে কঠিনতর আযাবে দাখিল কর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কোনো মহৎ লোকের জীবনই বৃথা যায় না।

-ডব্লিউ এস ল্যান্ডার।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগেই তার মজুরি দিয়ে দাও।



 


ফটো গ্যালারি
হাইমচরে মহিলা সমাবেশে সুজিত রায় নন্দী
সোনার দেশ গড়তে হলে সুন্দর মনের মানুষের প্রয়োজন
হাসান আল মামুন
১৫ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার কেভিএন উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন 'একটি সুন্দর দেশ গড়তে হলে সুন্দর মনের মানুষের প্রয়োজন, তাহলেই একটি সোনার দেশ গড়া সম্ভব'। মেঘনার ভাঙ্গন রোধে হাইমচরে যে প্রকল্প বাস্তবায়িত হয়েছে এর মাধ্যমে হাইমচর হবে বাংলাদেশের ২য় কঙ্বাজার। আপনাদের হাইমচরে বিভিন্ন দেশের মানুষ পর্যটক হিসেবে আসবে। আপনারা অর্থনৈতিকভাবে লাভবান হবেন। আগামীদিন যদি আমাকে দল থেকে নমিনেশন দেয়া হয়, তাহলে এ হাইমচরকে একটি মডেল এলাকা হিসেবে গড়ে তুলবো। যে হাইমচর ছিলো অবহেলিত, ছিলো না কোনো ভালো রাস্তাঘাট, ভালো কোনো শিক্ষা প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার ফলে সারাদেশের ন্যায় পাল্টে গেছে হাইমচরের চিত্র। সেই হাইমচরে এখন রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল কিছুতেই উন্নয়ন হয়েছে। যতোদিন থাকবে বাংলাদেশে গাছে ফল-ফুল, পাখি, ততোদিন থাকবে বঙ্গবন্ধুর নাম মানুষের মুখে মুখে। বঙ্গবন্ধুর নাম ছাড়া বাংলাদেশের নাম কল্পনা করা যাবে না। তিনি নারীদের উদ্দেশ্যে আরও বলেন, আগামীদিনেও আপনারা বঙ্গবন্ধু কন্যাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।



গতকাল ১৪ আগস্ট বিকেলে উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক পিয়ারা বেগমের সভাপ্রধানে ও উপজেলা আওয়ামী লীগ নেতা আমির আহমেদ বাচ্চু পাটওয়ারীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আঃ রব ভঁূইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আতিকুর রহমান পাটওয়ারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ছাত্তার গাজী। উপস্থিত ছিলেন সদর উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদ সভাপতি মোঃ জসিম মুন্সি, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহবুব হাওলাদর, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বেপারী, সিরাজ পাটওয়ারী, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সভাপতি ইলিয়াছ লিটন, ইউপি সদস্য মোঃ কাওসার বেপারী, আওয়ামী লীগ নেতা খালেক আখনসহ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মহিলা সমাবেশ শেষে উপজেলা সদর আলগীবাজারে গণসংযোগ করেন সুজিত রায় নন্দী।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫৪০৩২
পুরোন সংখ্যা