চাঁদপুর । মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮ । ২ শ্রাবণ ১৪২৫ । ৩ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫১। তাদের দুস্কর্ম তাদেরকে বিপদে ফেলেছে, এদের মধ্যেও যারা পাপী, তাদেরকেও অতি সত্বর তাদের দুস্কর্ম বিপদে ফেলবে। তারা তা প্রতিহত করতে সক্ষম হবে না।

৫২। তারা কি জানেনি, আল্লাহ যার জন্যে ইচ্ছা রিজিক বৃদ্ধি করেন এবং পরিমিত দেন। নিশ্চয় এতে বিশ^াসী সম্প্রদায়ের জন্যে নিদর্শনাবলি রয়েছে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


আস্থা ছাড়া বন্ধুত্ব থাকতে পারে না।

 -ত্রপিকিউরাস।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।



 


ফটো গ্যালারি
সাদুল্লাপুর কালিপুর ভূমি অফিস পরিদর্শনে ইউএনও
মাহবুব আলম লাভলু
১৭ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর কালিপুর ভূমি অফিস সোমবার বিকেলে পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তার। ভূমি অফিসের কার্যক্রম দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। ভূমি সেবার মান আরো বৃদ্ধি করার জন্যে কর্মকর্তাকে পরামর্শ দেন। ভূমি অফিস ভবন জরাজীর্ণ হওয়ায় তিনি নতুন ভবন নির্মাণের জন্যে দ্রুত ব্যবস্থা নিবেন বলেও জানান।



ইউএনও বলেন, ভূমি ব্যবস্থাপনা অটোমেশনে নতুন প্রকল্প নেয়া হয়েছে। সারাদেশে ভূমি ব্যবস্থাপনা সেবা সহজ করার লক্ষ্যে 'ভূমি ব্যবস্থাপনা অটোমেশন' নামে একটি নতুন প্রকল্প গ্রহণ করা হয়েছে। দক্ষ, আধুনিক ও টেকসই ভূমি ব্যবস্থাপনার মাধ্যমে ভূমির সর্বোত্তম ব্যবহার এবং ভূমি সংক্রান্ত জনবান্ধব সেবা নিশ্চিত করার লক্ষ্যে সরকার বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে।



এ সময় উপ-সহকারী ভূমি কর্মকর্তা জয়নাল আবেদীন, ইউএনও'র অফিস সহকারী আবুল কাশেমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩২২৫৮
পুরোন সংখ্যা