চাঁদপুর । শুক্রবার ১৩ জুলাই ২০১৮ । ২৯ আষাঢ় ১৪২৫ । ২৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৪। বল, ‘সকল সুপারিশ আল্লাহরই ইখতিয়ারে, আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব আল্লাহরই, অতঃপর তাঁহারই নিকট তোমরা প্রত্যানীত হইবে’।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুষ্ট লোকেরা তাদের গড়া নরকেই বাস করে।

 টমাস ফুলার।


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র, কেবল তারা ভিক্ষা করতে পারে।



                       


ফটো গ্যালারি
মরহুম আব্দুল করিম পাটওয়ারীর সহধর্মিণীর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া
স্টাফ রিপোর্টার
১৩ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল করিম পাটওয়ারীর সহধর্মিণী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীর মা ফাতেমা করিম ২০১১ সালের ১২ জুলাই মঙ্গলবার ৭৫ বছর বয়সে ইন্তেকাল করেন। গতকাল ১২ জুলাই ছিলো তাঁর ৮ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বাদ আছর করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদে পরিবারের পক্ষ থেকে খতমে কোরআন, মিলাদ ও দোয়া এবং কবর জিয়ারত অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব ও জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওঃ আব্দুস সালাম।



মিলাদ অনুষ্ঠানের পূর্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমার বড় ছেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মুনির আহমেদ, মরহুমার ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, মোঃ কামাল পাটওয়ারী, ৪র্থ ছেলে মাসুম পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ সাহির হোসেন পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আবদুল্লাহ আল মামুন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মির্জা জাকির, সাবেক সভাপতি শহীদ পাটোওয়ারী, জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি মোঃ আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, বাগাদী ইউপি চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন বিল্লাল গাজী, আল-আমিন এতিমখানা কমপ্লেঙ্রে সাধারণ সম্পাদক এএসএম শফিকুর রহমান, জেলা জাতীয় ইমাম সমিতির যুগ্ম সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজীসহ প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ অসংখ্য মুসলি্ল। মিলাদ ও দোয়া শেষে কবর জিয়ারত করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৬৮৫৫৫০
পুরোন সংখ্যা