চাঁদপুর । শুক্রবার ১৩ জুলাই ২০১৮ । ২৯ আষাঢ় ১৪২৫ । ২৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৪। বল, ‘সকল সুপারিশ আল্লাহরই ইখতিয়ারে, আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব আল্লাহরই, অতঃপর তাঁহারই নিকট তোমরা প্রত্যানীত হইবে’।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুষ্ট লোকেরা তাদের গড়া নরকেই বাস করে।

 টমাস ফুলার।


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র, কেবল তারা ভিক্ষা করতে পারে।



                       


ফটো গ্যালারি
হাজীগঞ্জ পৌরসভায় ১৬১ জনকে নতুন ভাতার বই বিতরণ
পৌরবাসীকে সেবা দেয়া আমার নৈতিক দায়িত্ব
আ.স.ম মাহবুব উল আলম লিপন
কামরুজ্জামান টুটুল
১৩ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পৌরবাসীর জন্যে আমার পৌরসভার দরজা সবসময় খোলা। পৌরবাসী আমাকে ভোট দিয়ে যে মূল্যায়ন করেছে, এটি আমার আজীবন মনে থাকবে। সেই ঋণ পরিশোধে আমি পৌরবাসীর জন্যে কাজ করছি। পৌরবাসীকে সেবা দেয়া আমার নৈতিক দায়িত্ব বলে আমি বিশ্বাস করি। গতকাল বৃহস্পতিবার হাজীগঞ্জ পৌরসভায় নতুন ভাতা ভোগীদের মাঝে বই বিতরণকালে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন এসব কথা বলেন। এদিন দুপুরে পৌরসভা কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০১৭-১৮ অর্থ বছরে নতুন বরাদ্দকৃত পৌর এলাকায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ১শ' ৬১ জন ভাতাভোগীদের মাঝে এ বই বিতরণ করা হয়। এর আগে বই বিতরণের পূর্বে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন সুবিধাভোগীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন।



পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন আখতারের সার্বিক তত্ত্বাবধানে ও পৌর বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে কাউন্সিলরদের পক্ষে বক্তব্য রাখেন এমরান হোসেন মুন্সী। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা আব্দুল আজিজ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোঃ ওচমান গনি।



উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি, প্যানেল মেয়র-২ মোঃ শুকু মিয়া, কাউন্সিলর হাবিবুর রহমান, আলাউদ্দিন মুন্সী, মোহাম্মদ জাহিদুল আজহার আলম, রিটন চন্দ্র সাহা, মোঃ নূরুল ইসলাম বেপারী, সংরক্ষিত নারী কাউন্সিলর কাজলী রাণী, শাহিদা বেগম ও জোহরা বেগম, উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাঠ কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনসহ পৌরসভার কর্মকর্তা ও ভাতাভোগী পরিবারের সদস্যরা।



উল্লেখ্য, ২০১৭-১৮ অর্থ বছরে ১০৭ জন বয়স্ক, ২৭ জন প্রতিবন্ধী ও ২৭ জন বিধবাসহ মোট ১৬১ জনকে নতুন ভাতাভোগীদের মাঝে বই বিতরণ করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭৫৬৩
পুরোন সংখ্যা