চাঁদপুর । শুক্রবার ১৩ জুলাই ২০১৮ । ২৯ আষাঢ় ১৪২৫ । ২৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৪। বল, ‘সকল সুপারিশ আল্লাহরই ইখতিয়ারে, আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব আল্লাহরই, অতঃপর তাঁহারই নিকট তোমরা প্রত্যানীত হইবে’।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুষ্ট লোকেরা তাদের গড়া নরকেই বাস করে।

 টমাস ফুলার।


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র, কেবল তারা ভিক্ষা করতে পারে।



                       


ফটো গ্যালারি
নেতৃত্বে পুলিশ সুপার শামসুন্নাহার
মাদক নির্মূলে শহরের বিভিন্ন পাড়া মহল্লায় ব্লকরেইড
বাদল মজুমদার
১৩ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর নেতৃত্বে মাদক নির্মূলে চাঁদপুর শহরের বিভিন্ন পাড়া মহল্লায় বস্নকরেইড দিয়েছে জেলা পুলিশ। গতকাল ১২ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে রাত পর্যন্ত এ অভিযান অব্যাহত ছিল। শতাধিক পুলিশ সদস্যের অংশগ্রহণে এ বিশেষ অভিযানে চিহ্নিত কয়েকটি পাড়া মহল্লার প্রতিটি বাড়ি ঘরে তল্লাশি চালিয়ে ঘরে থাকা নারীদের পুলিশ সুপার কঠোরভাবে সতর্ক করে দেন যে, যেনো মাদক বিক্রেতা বা সেবীরা কোনোভাবেই আর মাদকের সাথে সম্পৃক্ত না হয়। একই সাথে বলে দেয়া হয়, সতর্ক করে দেয়ার পরও যদি ভবিষ্যতে তারা মাদকের সাথে সম্পৃক্ত হয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে। এ জন্যে পরিবারের মা-বাবা, ভাই-বোন সকলকে তিনি সতর্ক এবং সচেতন হওয়ার পরামর্শ দেন।



বস্নকরেইড দেয়া হয় চাঁদপুর শহরের প্রফেসর পাড়া, মাঝি বাড়ি, বাসস্ট্যান্ডসহ কটি মহল্লায়। এসব মহল্লার বাসা বাড়িতে কঠোর সতর্ক এবং হুশিয়ার করে দেয়া হয়।



বিশেষ অভিযানে আরো অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবিশ) মিসেস শাকিলা, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি, অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ মামুন, মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হারুন অর রশিদ, ইন্সপেক্টর (ডিবি) মোঃ আঃ রউফ, উপ-পরিদর্শক অনুপ চক্রবর্তী, উপ-পরিদর্শক প্রহল্লাদ, উপ-পরিদর্শক ফিরোজ আহমেদ, সহকারী উপ-পরিদর্শক মোঃ সেলিম, সহকারী উপ-পরিদর্শক নাসিমা আক্তারসহ সদর মডেল থানা, নতুন বাজার ফাঁড়ি, পুরাণবাজার ফাঁড়ি, জেলা গোয়েন্দা পুলিশসহ শতাধিক পুলিশ সদস্য। ৫ ঘন্টাব্যাপী চলে এ বিশেষ অভিযান।



এ বিষয়ে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, মাদক নির্মূলে শহরের বিভিন্ন পাড়া মহল্লায় বিশেষ সতর্কতামূলক অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযানের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। মাদক নির্মূলে পুলিশের পাশাপাশি সামাজিকভাবে সকলের সচেতনতা অনেক বেশি প্রয়োজন। তাই আমি সমাজের সচেতন মানুষের সহযোগিতা কামনা করছি।



চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি বলেন, পুলিশ সুপার স্যারের নেতৃত্বে আমরা চাঁদপুরকে মাদকমুক্ত জেলায় পরিণত করার জন্যে নিয়মিত অভিযান পরিচালনা করছি। এ ক্ষেত্রে পুলিশকে যেনো সাধারণ মানুষ সহযোগিতা করে। তাহলে সকল ধরনের অপরাধ দমন সহজ হবে বলে তিনি জানান।



 


আজকের পাঠকসংখ্যা
২৩১৩১৯
পুরোন সংখ্যা