চাঁদপুর। বুধবার ২০ জুন ২০১৮। ৬ আষাঢ় ১৪২৫। ৫ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস









৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭৭। আল্লাহ বললেন : বের হয়ে যা, এখান থেকে। কারণ, তুই অভিশপ্ত।

৭৮। তোর প্রতি আমার এ অভিশাপ বিচার দিবস পর্যন্ত স্থায়ী হবে।

৭৯। সে বলল : হে আমার পালনকর্তা, আপনি আমাকে পুনরুত্থান দিবস পর্যন্ত অবকাশ দিন।

৮০। আল্লাহ বললেন : তোকে অবকাশ দেয়া হল।

৮১। সে সময়ের দিন পর্যন্ত যা জানা।

৮২। সে বলল, আপনার ইজ্জতের কসম, আমি অবশ্যই তাদের সবাইকে বিপথগামী করে দেব।

৮৩। তবে তাদের মধ্যে যারা আপনার খাঁটি বান্দা, তাদেরকে ছাড়া।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চেষ্টা করলেই ইচ্ছানুযায়ী আনন্দ মানুষ উপভোগ করতে পারে।                      


-লিংকন।


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।

 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ-শাহরাস্তিতে ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান
নৌকার বিজয় ধরে রাখতে হলে ঐক্যের বিকল্প নেই
২০ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান বলেছেন, আবারো নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার জন্য প্রতিটি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ, দেশের যে উন্নয়ন হচ্ছে তা কেবলমাত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষেই ধরে রাখা সম্ভব। ঈদের দিন থেকে পরবর্তী আরো দুদিন চাঁদপুর-৫ নির্বাচনী এলাকা হাজীগঞ্জ-শাহরাস্তিতে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও দলীয় নেতা-কর্মীদের নিয়ে জনসংযোগকালে ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান এসব কথা বলেন।



তিনি আরো বলেন, দেশে আজ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। সাধারণ মানুষের জীবনমান উন্নত হচ্ছে। সন্ত্রাস, মাদক এবং জঙ্গিবাদ নির্মূল প্রায়। তাই যুগান্তকারী এমন অর্জন নিজ নিজ অবস্থান থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা-কর্মীদের দায়িত্ব নিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। তবেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশসহ এই আসনে নৌকার বিজয় ধরে রাখা কঠিন কোনো কাজ হবে না। ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান বলেন, এজন্যে ঐক্যের কোনো বিকল্প নেই।



শাহরাস্তির ঠাকুরবাজার, দোয়াভাঙ্গা, উয়ারুক, কালিয়াপাড়া, হোসেনপুর, খিলাবাজার, বেরনাইয়া, চিতোষী, খেড়িহর, উঘারিয়া, আয়নাতলী, সূচিপাড়া, হাজীগঞ্জের হাজীগঞ্জ বাজার, বাকিলা, বলাখাল, কাশিমপুর ও বেলচোঁ বাজারে নেতা-কর্মীদের সাথে নিয়ে ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও দলীয় গণসংযোগ করেন।



এ সময় তাঁর সাথে ছিলেন জেলা পরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির মজুমদার, সাবেক পৌর মেয়র, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মশু, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান শামছু, আওয়ামী লীগ নেতা হাসান চৌধুরী, সফিউল আজম স্বপন, ফয়সাল হোসেন, টামটা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, কুমিল্লা বিভাগীয় সড়ক পরিবহন ইউনিয়নের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, যুবলীগ নেতা মাসুদ আলম পাটোয়ারী, রফিকুল ইসলাম রায়হান, জাকির হোসেন অন্তর, ছাত্রলীগ নেতা আবুল হোসেন শান্ত, রফিকুল ইসলাম রকি, সামু মিজি এবং ঢাকা মহানগর তাঁতী লীগ নেতা আব্দুল করিম মজুমদার প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৮৩০
পুরোন সংখ্যা