চাঁদপুর। শুক্রবার ২৫ মে ২০১৮। ১১ জ্যৈষ্ঠ ১৪২৫। ৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৮। আমাদের মধ্য থেকে শুধু কি তারই প্রতি উপদেশ বাণী অবতীর্ণ হল? বস্তুতঃ ওরা আমার উপদেশ সম্পর্কে সন্দিহান; বরং ওরা এখনও আমার মার আস্বাদন করেনি।    

৯। না কি তাদের কাছে আপনার পরাক্রান্ত দয়াবান পালনকর্তার রহমতের কোনো ভান্ডার রয়েছে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


তাজ মহলের পাথর দেখেছ, দেখিয়াছ তার প্রাণ? অন্তরে তার মমতাজ নারী, বাহিরে শাহাজান।      


-কাজী নজরুল ইসলাম।


মায়ের পদতলে সন্তানের বেহেশত।।  


ফটো গ্যালারি
মতলব দক্ষিণ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের ঢেউটিন বিতরণ
রেদওয়ান আহমেদ জাকির
২৫ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির বরাদ্দকৃত ঢেউটিন হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে গত ২৩ মে উপজেলা পরিষদ মিলনায়তনে বিতরণ করেন মতলব দক্ষিণ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লক্ষ্মী রাণী দাস তারা।



এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রাণী দাস তারা সকলের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি দুঃখী মানুষের পাশে আছেন, পাশে থাকবেন। কোনো মানুষ গৃহহীন থাকবে না। এছাড়াও উন্নয়নের সকল ক্ষেত্রে সমান দৃষ্টি দিয়ে কাজ করে যাচ্ছেন। এতে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাবে। আর এ জন্যে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার পক্ষে কাজ করতে হবে এখন থেকে। আপনারা নৌকা মার্কার জন্যে কাজ করবেন এবং মতলবের মাটি ও মানুষের নেতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি মহোদয়ের জন্যে দোয়া করবেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, প্রচার সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, মতলব পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মোল্লা।



১০টি পরিবারের মাঝে এ ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়। যারা এগুলো পেয়েছেন তারা হচ্ছেন দুর্গাপুরের বোরহান উদ্দিন, দশপাড়ার সঞ্জয় দাস, গৌরি রাণী, নলুয়ার বেনু বালা, পৈলপাড়ার মনি বেগম, বাইশপুরের আবুল কালাম, মাইদুল, দশপাড়ার হ্যাপি রাণী, নবকলসের বেবী আক্তার। এ সময় অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৫০৫৯৭২
পুরোন সংখ্যা