চাঁদপুর। বৃহস্পতিবার ১০ মে ২০১৮। ২৭ বৈশাখ ১৪২৫। ২৩ শাবান ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সহপাঠীকে শ্লীলতাহানির অভিযোগ
নূরুল হক উবির দশম শ্রেণীর তিন ছাত্রকে বহিষ্কার
চৌধুরী ইয়াসিন ইকরাম
১০ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হাঁপানিয়া গ্রামের এমএম নূরুল হক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক শিক্ষার্থীকে একই ক্লাসের ৩ শিক্ষার্থী প্রাইভেট পড়তে গিয়ে শ্লীলতাহানির ঘটনা ঘটিয়েছে। ওই ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ ওই ৩ শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বহিষ্কার করেছে। বহিষ্কৃত তিন ছাত্রই পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ সুপার বরাবরে অভিযোগ দিয়েছে ছাত্রীটির অভিভাবক।



জানা যায়, গত ২৮ এপ্রিল সকাল ৯টার দিকে ১০ম শ্রেণীর ব্যবসায় শিক্ষার ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য বিদ্যালয় লাগোয়া মঞ্জুরা মাদ্রাসা মার্কেটের নিচতলায় একই বিদ্যালয়ের শিক্ষক সাইদুজ্জামান পাটওয়ারীর কাছে যায়। এ সময় শিক্ষক সাইদুজ্জামান তার কক্ষে না থাকায় সহপাঠী একই বিদ্যালয়ের ব্যবসা শিক্ষা শাখার শিক্ষার্থী তারেক পাটওয়ারী, রোল নং-৪৫, মানবিক বিভাগের ফাহিম মুনতাসির পাটওয়ারী, রোল নং-১৬ ও জাহিদুল ইসলাম, রোল নং-৩১ ওই শিক্ষার্থীকে একা পেয়ে শ্লীলতাহানি করে। তখন ওই শিক্ষার্থী ভয়ে ৩ সহপাঠীদের কাছ থেকে পালিয়ে মঞ্জুরা মার্কেটের ২য় তলার শিক্ষক উত্তমের রুমে গিয়ে আশ্রয় নেয়। শ্লীলতাহানির বিষয়টি প্রথমে তরুণীটি তার পরিবারকে অবগত করে। পরবর্তীতে গত ৫ মে লিখিতভাবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন পাটওয়ারীকে অবহিত করে।



প্রধান শিক্ষক সাংবাদিকদের জানান, আমরা অভিযোগ পাওয়ার পর ওই তিন শিক্ষার্থীর বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের জন্য বিদ্যালয় অভ্যন্তরে তাদের কী কী অপরাধ ছিল সেই বিষয়ে যাচাই-বাছাই করি। তখন দেখা যায়, এই তিন শিক্ষার্থীর বিরুদ্ধে শিক্ষকদের অবমাননা, স্কুল পালানো ও আরো অনেক অনিয়মের অভিযোগ রয়েছে। এমতাবস্থায় এই ৩ জনকে আমরা গত ৬ মে বিদ্যালয় থেকে বহিষ্কার করে দেই। এদিকে একটি সূত্র থেকে জানা যায়, শ্লীলতাহানির শিকার তরুণী বর্তমানে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ অভিযোগের বিষয়টি জানতে পেরে অপরাধী ৩ শিক্ষার্থী এলাকা থেকে গা ঢাকা দিয়েছে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত


১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২৮। কিন্তু আল্লাহ তা'আলার খাঁটি বান্দাগণ নয়।


১২৯। আমি তার জন্যে পরবর্তীদের মধ্যে এ বিষয়ে রেখে দিয়েছি যে,


১৩০। ইলিয়াসের প্রতি সালাম বর্ষিত হোক!


১৩১। এভাবেই আমি সৎকর্মীদেরকে প্রতিদান দিয়ে থাকি।


১৩২। সে ছিল আমার বিশ্বাসী বান্দাদের অন্তর্ভূক্ত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


মায়ের শিক্ষাই শিশুর ভবিষ্যতের বুনিয়াদ।


-নেপোলিয়ান।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয় : পিতার দোয়া, মুসফিকের দোয়া ও অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১১৯১৫৩৪
পুরোন সংখ্যা