চাঁদপুর। বৃহস্পতিবার ২৬ এপ্রিল ২০১৮। ১৩ বৈশাখ ১৪২৫। ৯ শাবান ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭১। তাদের পূর্বেও  অগ্রবর্তীদের অধিকাংশ বিপথগামী হয়েছিল।

৭২। আমি তাদের মধ্যে ভীতি প্রদর্শনকারী প্রেরণ করেছিলাম।

৭৩। অতএব লক্ষ্য করুন, যাদেরকে ভীতিপ্রদর্শন করা হয়েছিল, তাদের পরিণতি কী হয়েছে।

৭৪। তবে আল্লাহর বাছাই করা বান্দাদের কথা ভিন্ন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সঙ্গ দোষেই মানুষ খারাপ হয়।      


-প্রবাদ


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
পাল্টা সংবাদ সম্মেলনে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক
পৌর কাউন্সিলররা যে অভিযোগ উত্থাপন করেছেন তা ভিত্তিহীন
ফরিদগঞ্জ ব্যুরো
২৬ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার কাউন্সিলরদের পৌর মেয়রের বিরুদ্ধে আনিত অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলনের জবাবে ও প্রতিবাদে গতকাল বুধবার বিকেলে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন মেয়র মাহফুজুল হক। সংবাদ সম্মেলনে মেয়র তাঁর লিখিত বক্তব্যে বলেন, কতিপয় কাউন্সিলর তার বিরুদ্ধে যেসব অভিযোগ উত্থাপন করেছেন তা ভিত্তিহীন এবং তার বিরুদ্ধে গভীর চক্রান্ত। একটি অসাধু মহল তাদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্যে কিছু কাউন্সিলরকে ভুল বুঝিয়ে এসব অভিযোগ করেছে। তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণের জন্যে চ্যালেঞ্জ দিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাত জোটের মদদে অনাস্থার নামে তারা নাটক করছেন। তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন সারাদেশে জামাত-বিএনপির একটি শক্তি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারই অংশ হিসেবে ওই চক্রের সংবাদ সম্মেলন। এই অসাধু চক্র পৌরসভার কাছ থেকে বিভিন্ন সময় নানাভাবে অবৈধ সুযোগ-সুবিধা পাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করে দিয়েছে। পৌরসভার পুরো পরিষদ আজ পর্যন্ত ঐক্যতার ভিত্তিতে পৌর এলাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। দু-একজন জামাত-বিএনপির পৌর কাউন্সিলর ও বহিরাগত মদদদাতারা আমাদের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে চক্রান্তে নেমেছে। একটি কুচক্রী মহল আওয়ামী লীগের উন্নয়নে বাধাগ্রস্ত করতে ও দলের মধ্যে বিভাজন সৃষ্টির লক্ষ্যে জামাত-বিএনপির সহযোগিতায় গভীর ষড়যন্ত্র করছে। আমি এবং আমার দল এদের বিরুদ্ধে সতর্ক রয়েছে।



তিনি আরো বলেন, তার বিরুদ্ধে আনিত বিভিন্ন প্রকল্প নিয়ে কাউন্সিলররা ওই সংবাদ সম্মেলনে যে সব কথা বলেছেন তা ভিত্তিহীন। পৌরসভার রেকর্ড রয়েছে ওই প্রকল্পগুলোর কাজ সম্পন্ন না হওয়ায় ওই প্রকল্পের টাকা ঠিকাদারকে দেয়া হয়নি। মাসিক সভা হয়েছে, রেকর্ড রয়েছে। পৌর কাউন্সিলররা নিয়মানুযায়ী সম্মানি পেয়েছেন। তবে পৌরসভার আর্থিক দুরবস্থার কারণে গত এক বছর যাবৎ সম্মানি দেয়া হয়নি বলে তিনি স্বীকার করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত তিনজন কাউন্সিলর গত মঙ্গলবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অন্য কাউন্সিলরদের আনিত অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন।



সংবাদ সম্মেলনে উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, পৌর কাউন্সিলরদের তিনি মোবাইল ফোনে বহুবার তার কথা শোনার জন্যে এবং ইউএনও সাহেবও তাদেরকে বসার জন্যে আহ্বান জানিয়েছেন। কিন্তু তারা কর্ণপাত করেন নি। ফলে তাদের উদ্দেশ্য নিয়ে সন্দেহের কোনো অবকাশ নেই। তাছাড়া স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীও কাউন্সিলরদের এসব অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, পৌর সচিব একেএম খোরশেদ আলম, সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর জাকির গাজী, আঃ মান্নান পরান ও প্যানেল মেয়র খোতেজা বেগম।



উল্লেখ্য, গত মঙ্গলবার ফরিদগঞ্জ পৌরসভার মোট ১২ জন কাউন্সিলরের মধ্যে ৯ জন মেয়র মাহফুজুল হকের বিরুদ্ধে দুর্নীতি ও অশোভন আচরণসহ নানা অভিযোগ এনে তার প্রতি অনাস্থা বিষয়ে সংবাদ সম্মেলন করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৪২৯২৬
পুরোন সংখ্যা