চাঁদপুর। বৃহস্পতিবার ২৬ এপ্রিল ২০১৮। ১৩ বৈশাখ ১৪২৫। ৯ শাবান ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭১। তাদের পূর্বেও  অগ্রবর্তীদের অধিকাংশ বিপথগামী হয়েছিল।

৭২। আমি তাদের মধ্যে ভীতি প্রদর্শনকারী প্রেরণ করেছিলাম।

৭৩। অতএব লক্ষ্য করুন, যাদেরকে ভীতিপ্রদর্শন করা হয়েছিল, তাদের পরিণতি কী হয়েছে।

৭৪। তবে আল্লাহর বাছাই করা বান্দাদের কথা ভিন্ন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সঙ্গ দোষেই মানুষ খারাপ হয়।      


-প্রবাদ


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচনে
সভাপতি পদে আসফাক চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সুজন বিজয়ের পথে
কামরুজ্জামান টুটুল
২৬ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বুধবার অনুষ্ঠিত হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের প্রাপ্ত ৫টি ওয়ার্ডের ফলাফলে সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে আসফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে ছাতা প্রতীকে হায়দার পারভেজ সুজন এগিয়ে রয়েছেন। এ সংবাদ লিখা পর্যন্ত (রাত পৌনে ১২টা) মাত্র তিনটি ওয়ার্ডের পূর্ণাঙ্গ ফলাফল পাওয়া গেছে আর বাকিগুলোর ভোট গণনা চলমান রয়েছে। মোট ভোট পড়েছে ২৩১৬টি আর ভোটার হচ্ছেন ২৪২২ জন।



৭টি ওয়ার্ডের মধ্যে ৩টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এতে সভাপতি পদে আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী গোলাপ ফুল প্রতীকে ৫৪৯ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রোটাঃ আহসান হাবীব অরুণ সাইকেল প্রতীক ৪২৭ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে হায়দার পারভেজ সুজন ছাতা প্রতীকে ৬০১ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সালাউদ্দিন ফারুক আনারস প্রতীকে ৩০০ ভোট পেয়েছেন।



সহ-সভাপতি পদে মোঃ মিজানুর রহমান মোমবাতি প্রতীকে ৩৫৮ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামাল উদ্দিন তালুকদার কিরণ দোয়াত কলম প্রতীকে ২১৮ এবং দেলোয়ার হোসেন হারিকেন প্রতীকে ১৩২ ভোট পেয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে শাহাব উদ্দিন বই প্রতীকে ৫০৮ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ তোফায়েল আহমেদ প্রজাপতি প্রতীকে ১৩৮ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাসুদ হোসেন চাকা প্রতীকে ৩৩২ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী নেওয়াজ রোমান মই প্রতীকে ৩৩১ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) পদে হাছান মাহমুদ সিলিং ফ্যান প্রতীকে ৪২১ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবুর রহমান রনি উড়োজাহাজ প্রতীকে ৩৬৫ ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক পদে আবুল কাশেম মুন্সী তালাচাবি প্রতীকে ৩৯৬ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামাল মজুমদার হরিণ প্রতীকে ৩৬৬ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে ইমামুল হাছান হেলাল টেলিভিশন প্রতীকে ৩৩০ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জসিম উদ্দিন আম প্রতীকে ২৪৫ ভোট পেয়েছেন। বাণিজ্য সম্পাদক পদে মোশারফ হোসেন লিটন মোটরসাইকেল প্রতীকে ৫২৮ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ হোসেন স্টীলের আলমারী প্রতীকে ৩২১ ভোট পেয়েছেন। শিল্প বিষয়ক সম্পাদক পদে হাফেজ মোঃ আবুল কাশেম মাইক প্রতীকে ৩২৩ ভোটে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুমন কর্মকার টেবিল ফ্যান প্রতীকে ২২৭ ভোট পেয়েছেন। অপরদিকে ১নং ওয়ার্ডে কমিশনার পদে মোশারফ হোসেন টিটু ও জাকির হোসেন, ২নং ওয়ার্ডে ইব্রাহিম খলিল পাটওয়ারী ও মনির হোসেন সাগর, ৩নং ওয়ার্ডে জিসান আহমেদ সিদ্দীকি, মহিউদ্দিন মিয়াজী ও আমির হোসেন নির্বাচিত হয়েছেন।



এদিকে এ সংবাদ লেখা পর্যন্ত সর্বশেষ ৪ ও ৫নং ওয়ার্ডে আশফাকুল আলম চৌধুরী যথাক্রমে পেয়েছেন ১০৩ ও ১৩০ ভোট এবং রোটাঃ আহসান হাবীব অরুণ পেয়েছেন ৭৯ ও ৮৪ ভোট। একইভাবে ৪ ও ৫নং ওয়ার্ডে সাধারণ সম্পাদক পদে হায়দার পারভেজ সুজন পেয়েছেন ৯৬ ও ১১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সালাউদ্দিন ফারুক পেয়েছেন যথাক্রমে ৮২ ও ৮৪ ভোট।



হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে ভেট গণনা শুরু হয়ে গভীর রাত পর্যন্ত অপেক্ষা করতে হয় প্রার্থীদেরকে তাদের পূর্ণাঙ্গ ফলাফলের জন্যে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৪২১০১
পুরোন সংখ্যা