চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
হাইমচরে ৬ষ্ঠ জাতীয় কমডেকা উপলক্ষে স্থানীয় বাজার ব্যবস্থাপনা কমিটির সাথে সভা
জাতীয় প্রোগ্রাম সুন্দর ও সফলভাবে আয়োজন করতে সকলকে প্রস্তুত থাকতে হবে
ইউএনও মোঃ মাসুদুর রহমান
হাসান আল মামুন
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৮ মার্চ হাইমচরে ৬ষ্ঠ জাতীয় কমডেকা সম্মেলন উপলক্ষে স্থানীয় বাজার ব্যবস্থাপনা কমিটির সাথে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে তাঁর অফিস কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় তিনি বলেন, কমডেকা জাতীয় প্রোগ্রাম সুন্দর সফলভাবে আয়োজন করতে সকলকে প্রস্তুত থাকতে হবে। সম্মেলনে অংশগ্রহণকারী দেশী-বিদেশী ৬ হাজার স্কাউট সদস্যের নিত্য প্রয়োজনীয় মুদি মালামাল, সবজি, মাছ, মাংসসহ অন্যান্য সামগ্রী যথাযথভাবে সরবরাহ করতে হবে। এ বিষয়ে সংশ্লিষ্টদের সতর্ক থাকার নির্দেশনা প্রদান করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন হাইমচর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়, জেলা স্কাউট কমিশনার অজয় কুমার ভৌমিক, আলগী দক্ষিণ ইউপি চেয়ারম্যান সরদার আঃ জলিল, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলম, উপজেলা স্কাউট সম্পাদক শহিদউল্লাহ গাজীসহ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৫৫২৬৫
পুরোন সংখ্যা