চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ
হাসান আল মামুন
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মনিফ দেওয়ানসহ বেশ ক'জন প্রতারক দালাল চক্রের বিরুদ্ধে। এই প্রতারক চক্রের বিরুদ্ধে জোরালো ব্যবস্থা নেয়ার জন্যে চরভৈরবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহাম্মদ আলী মাস্টারসহ স্থানীয় বাসিন্দাগণ হাইমচর উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেন। যার অনুলিপি স্থানীয় সংসদ সদস্য থেকে শুরু করে হাইমচর প্রেসক্লাব পর্যন্ত পেঁৗছানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পেঁৗছে দেয়ার লক্ষ্যে সমগ্র উপজেলার ন্যায় বিনামূল্যে চরভৈরবী ইউনিয়নের জালিয়ারচর ও পাড়া বগুলা গ্রামে বিদ্যুৎ সংযোগের জন্যে খুঁটি স্থাপন প্রায় সম্পন্ন হয়েছে। উত্তর বগুলা গ্রাম থেকে আরেকটি নতুন লাইন নির্মাণের জন্যে ঠিকাদার খুঁটি এনে চরভৈরবী বাজারে রাখেন। এই সুযোগে উত্তর বগুলা গ্রামের মৃত ওহাব দেওয়ানের পুত্র মনিফ দেওয়ান ও তার সহযোগীরা বিদ্যুৎ সংযোগ দেয়ার নাম করে প্রকাশ্যে মিটিংয়ের মাধ্যমে প্রত্যেক গ্রাহক থেকে মিটার প্রতি ১০ হাজার টাকা করে শতাধিক পরিবারের কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এতে জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, ওই চক্রটির সাথে উপজেলার বেশ ক'জন দালাল সম্পৃক্ত রয়েছে বলে জানা গেছে। এ চক্রের বিরুদ্ধে জরুরি ভিত্তিতে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ না করলে আসন্ন ৬ষ্ঠ কমডেকার সম্মেলনে প্রধানমন্ত্রীর সামনেই ক্ষুব্ধ জনগণ বিক্ষোভ করতে পারে বলে গুঞ্জন রয়েছে। আর যদি তা-ই হয়, হাইমচরের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হবে।

এ প্রসঙ্গে চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার বলেন, সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্যে একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে বিদ্যুৎ সংযোগ দেয়ার নাম করে গ্রাহকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্যে আমরা স্থানীয় প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৬৪৫৩
পুরোন সংখ্যা