চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
অন্ধ বাঁশিওয়ালার পাশে...
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের মাটি ও মানুষের মমতাময়ী নেত্রী ডাঃ দীপু মনি। একটি ফেসবুক পোস্ট দেখে তিনি গতকাল অন্ধ বাঁশিওয়ালার পাশে দাঁড়িয়েছেন। তাকে বাসস্থান প্রদানের পাশাপাশি আর্থিক সহায়তা করলেন ডাঃ দীপু মনি। অন্ধত্বকে জয় করা এই বাঁশিওয়ালা আজ স্নেহময়ী নেত্রী দীপু মনির এমপির মন জয় করেছেন। বাঁশিওয়ালার সার্বক্ষণিক সঙ্গী ছিলো তার দুই শিক্ষা বঞ্চিত সন্তান। বসন্তের প্রথম দিনে গতকাল দুটি নতুন কুঁড়িকে সুন্দরভাবে প্রস্ফুটিত হবার সুযোগ করে দিয়েছেন এবং তাদের স্কুলে যাওয়ার পথ সুগম করেছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৬৯২৪৪
পুরোন সংখ্যা