চাঁদপুর। সোমবার ২২ জানুয়ারি ২০১৮। ৯ মাঘ ১৪২৪। ৪ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২০। আর তাদের উপর ইবলিস তার অনুমান সত্য হিসেবে প্রতিষ্ঠিত করল। ফলে তাদের মধ্যে মুমিনদের একটি দল ব্যতীত সকলেই তার পথ অনুসরণ করল।

২১। তাদের উপর শয়তানের কোন ক্ষমতা ছিল না, তবে কে পরকালে বিশ্বাস করে এবং কে তাতে সন্দেহ করে, তা প্রকাশ করাই ছিল আমার উদ্দেশ্য। আপনার পালনকর্র্তা সব বিষয়ে তত্ত্বাবধায়ক।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


টাকা যখন কথা বলে তখন সত্য চুপ করে থাকে।              


-রুশ দেশীয় প্রবাদ।


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না।


ফটো গ্যালারি
রেদওয়ান খান বোরহানের চাঁদপুর সদর ও হাইমচরে ৩ দিনের নানা কর্মসূচি
২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৩ আসনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান তিনদিনের সফরে এসে চাঁদপুর ও হাইমচর উপজেলায় নানা কর্মসূচি হাতে নিয়েছেন। তিনি চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল করিম পাটওয়ারীর ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। গতকাল ২১ জানুয়ারি রোববার চাঁদপুর তালতলাস্থ পাটওয়ারী বাড়ি জামে মসজিদে বাদ আছর এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।



 



রাতে সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের কর্নেল বশির উল্লাহ হাজরা বাড়ির বাৎসরিক ইসলামী জলসায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। তাঁর সাথে ছিলেন ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল হাজরা, হাইমচর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল, বাগাদী ইউনিয়ন আওয়ামী নেতা শাহাদাত হোসেন রোকন, চাঁসক ছাত্রলীগ নেতা মাহবুবুল ইসলাম তানিম পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।



 


আজকের পাঠকসংখ্যা
৯৩৮২০৯
পুরোন সংখ্যা