চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


ফটো গ্যালারি
জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বালিয়া ইউনিয়নে ৫ শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন
------------সুজিত রায় নন্দী
স্টাফ রিপোর্টার
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। গতকাল ১২ জানুয়ারি শুক্রবার সকালে ইউনিয়নের সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল্যাহ পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজীর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুজিত রায় নন্দী।



তিনি তাঁর বক্তব্যে বলেন, মমতাময়ী ও মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার যতোদিন ক্ষমতায় থাকবে ততোদিন গরিব ও অসহায় লোকজন না খেয়ে ও শীতে কষ্ট পাবে না। আপনারা দেখেছেন জননেত্রী অসহায় লোকদের পাশে কীভাবে দাঁড়িয়েছে। তিনি রোহিঙ্গাদেরকে বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে একটি রোল মডেল সৃষ্টি করেছেন। জননেত্রী অসহায় লোকদের জন্যে যেভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তা সত্যিকারভাবে প্রশংসনীয়। তিনি সাধারণ মানুষের জন্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা দিয়ে আসছেন।



তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেখিয়ে দিয়েছেন পদ্মা সেতু নির্মাণ করে। বিদেশী অর্থায়নের টাকা ফেরৎ দিয়ে দেশীয় অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ এগিয়ে চলছে। এ কাজ করতে গিয়ে যতো ধরনের বাধা-বিপত্তি এসেছে প্রধানমন্ত্রী তা মোকাবেলা করে সামনে এগিয়ে গেছেন। কেউ ঠেকিয়ে রাখতে পারেনি, আর পারবেও না ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোনো জঙ্গিবাদ, সন্ত্রাসের ঠাঁই হতে পারে না, এর সাথে যারা জড়িত তাদেরকে আইনের হাতে তুলে দিতে হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৮নং বাগাদী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল খায়ের, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেছার আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ শরীফ হোসেন সরু তালুকদার, মুরাদ মিজিসহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ। তিনি বালিয়া ইউনিয়নসহ আরো ক'টি এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সুজিত রায় নন্দী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার জন্যে সকলের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, নৌকা প্রতীকের বিজয় মানে বাংলার মানুষের বিজয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩১৯১৭
পুরোন সংখ্যা