চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


ফটো গ্যালারি
বালিথুবা পশ্চিম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয় নিশ্চিত করে এই আসনটি যে আওয়ামী লীগের ঘাঁটি তা আবারো প্রমাণ দিবো
প্রবীর চক্রবর্তী
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আওয়ামী জাতীয় পরিষদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে এক কঠিন পরীক্ষায় ফেলেছেন। সেই পরীক্ষা হলো আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা। আজ আপনাদের এ কথা দিচ্ছি আপনাদের সাথে নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয় নিশ্চিত করে এই আসনটি যে আওয়ামী লীগের ঘাঁটি তা আবারো প্রমাণ দিবো। তিনি বলেন, যুবলীগের এই সম্মেলনে আপনারা যারা উপস্থিত হয়েছেন, তাদের মনে রাখতে হবে যুবলীগের ঐতিহ্য ও আদর্শের কথা। সম্মেলনের মাধ্যমে আজ যারা নির্বাচিত হবেন, তাদের কাছে দলকে সুসংগঠিত করার আরো গুরুদায়িত্ব কাঁধে পড়বে। তবে যারা সভাপতি ও সম্পাদক পদে নির্বাচিত হবেন না, তাদের নিরাশ হওয়ার কোনো কারণ নেই। আমি আপনাদের সম্মানজনক স্থানে অধিষ্ঠিত করবো। আজ এই সম্মেলনে উপস্থিত সর্বস্তরের নেতা-কর্মীদের একটি কথা মনে রাখতে হবে যে, ফরিদগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি ছিলো। কিন্তু তা এতোদিন কেউ জাগিয়ে তুলতে পারে নি। আপনাদের সহযোগিতা নিয়ে আমি সেই ঘাঁটিকে পুনরুজ্জীবিত করতে সক্ষম হয়েছি। আগামী সংসদ নির্বাচনে গোপালগঞ্জের নৌকার বিজয় সংবাদ ঢাকা যাওয়ার আগেই ফরিদগঞ্জ আসনের নৌকার বিজয় সংবাদ ঢাকা পেঁৗছবে এই চ্যালেঞ্জ নিয়েই মাঠে নেমেছি। সে লক্ষ্যে আপনারা যার যার অবস্থান থেকে কাজ শুরু করুন।



শুক্রবার বিকেলে চান্দ্রাবাজারস্থ চান্দ্রা সামাদিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত ২নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।



উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম মিজির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি। এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, সদস্য মাসুদ হোসেন মিজি, দেলোয়ার হোসেন, সালেহ বিন বাবু, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকার, সাঃ সম্পাদক বিল্লাল মাস্টার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক করিম হোসেন খান, ছাত্রলীগের সভাপতি ফরিদ হোসেন প্রমুখ।



পরে দ্বিতীয় অধিবেশনে ২নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী যুবলীগের জাহাঙ্গীর আলম মিজিকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৭৭১৭
পুরোন সংখ্যা