চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপন
তরপুরচন্ডীতে কাসিমবাজার জামে মসজিদে তালীমী জলছা ও মিলাদ মাহফিল
স্টাফ রিপোর্টার
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী কাসিমবাজার জামে মসজিদে তালীমী জলছা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বাদ মাগরিব পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপনে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আল-হেলাল জামে মসজিদের খতিব ও প্রশিক্ষণপ্রাপ্ত জাতীয় ইমাম সমিতি চাঁদপুরের যুগ্ম সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী। ঈদে মিলাদুন্নবী (সাঃ)-এর তাৎপর্য নিয়ে আলোচনা করেন মুসলিম বয়েজ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাওঃ মোঃ আল-আমিন, ওছমানিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওঃ মোঃ মহিউদ্দিন জাফরী প্রমুখ।

মিলাদ কিয়াম পরিচালনা করেন দক্ষিণ দাসাদী তালুকদার বাড়ি জামে মসজিদের খতিব মাওঃ আলী আক্কাছ। দোয়া ও মোনাজাত করেন দাসাদী দারুচ্ছুন্নাত ইসলামিয়া কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আলহাজ্ব মাওঃ আব্দুস সাত্তার তালুকদার। উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওঃ রফিকুল ইসলাম, তরপুরচ-ী শাহী জামে মসজিদের খতিব মাওঃ শাহাদাত হোসাইন, জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মমিন খান, মোঃ শামিম বেপারী, মোঃ রুবেলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আজকের পাঠকসংখ্যা
৪৫২৪৭০
পুরোন সংখ্যা