চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠান
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ৬ ডিসেম্বর বুধবার বিকেলে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম (বরিশালের এডিসি) কে বিদায় জানানো হয় ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামকে বরণ করে নেয়া হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় ও বরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ.তা.ম. বোরহান উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিস চৌধুরী, সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক বিন জামান, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রাণী দাস তারা, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন, মতলব দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, পৌর কমিশনার ইকবাল হোসেন পাটোয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে উপজলো পরিষদ ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, নায়েরগাঁও দক্ষিণ ইউপি চেয়ারম্যান আবদুল্লা আল মামুন, উপাদী দক্ষিণ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউপি চেয়ারম্যান শহীদ উল্ল্যাহ প্রধানসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

এদিকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামকে মতলব পৌরসভার পক্ষ থেকে প্যানেল মেয়র আবুল বাসার মিয়াজী পারভেজের নেতৃত্বে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। পরে বিদায়ী ও নবাগত নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয় এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজকের পাঠকসংখ্যা
৪৫২৩১৮
পুরোন সংখ্যা