চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


ফটো গ্যালারি
চার দিনেও হদিস মিলেনি চাঁদপুর সরকারি কলেজ ছাত্রী পূর্ণিমার
ফরিদগঞ্জ ব্যুরো
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর গ্রামের দিলওয়ার হোসেনের কন্যা দিলশাদ আক্তার পূর্ণিমা (২২) নামের চাঁদপুর সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থীর্ গত চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে গত ৫ ডিসেম্বর চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে, যার নং-১৮২।



পূর্ণিমার পিতা জানান, গত ৪ ডিসেম্বর চাঁদপুর সদরের গুণরাজদীর বাসা হতে কলেজের উদ্দেশ্যে বের হয় সে। যথাসময়ে বাসায় ফিরে না আসায় আমরা বিভিন্ন স্থানে ব্যাপক খোঁজাখুঁজি করি। তার ব্যবহৃত মোবাইল ফোন (০১৯৫১৮৯৮১৮২) নাম্বারটিও বন্ধ পাওয়া যায়।



পূর্ণিমার স্বামী ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা গ্রামের মনছুর আহমেদ মিজির ছেলে মোঃ হোসেনের সাথে কথা বললে তিনি জানান, পূর্ণিমা তাদের বড়িতে যায় নি।



 


আজকের পাঠকসংখ্যা
২২৮৭৪৯
পুরোন সংখ্যা