চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটি
বিশেষ প্রতিনিধি
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় মেহার কালীবাড়ির রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আয়োজিত সভায় সংগঠনের সভাপতি মোঃ মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, অধ্যাপক মোঃ আবুল কালাম, সিঃ সহ-সভাপতি সজল পাল, সদস্য মীর হেলাল উদ্দিন, সৈয়দ আমরুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সেন্টু, কোষাধ্যক্ষ জামাল হোসেন ও সমাজসেবা সম্পাদক সুমন বিশ্বাস। সভায় প্রতি মাসের প্রথম সপ্তাহে সভা আহ্বান, বকেয়া চাঁদা ডিসেম্বরের মধ্যে পরিশোধ, শীত বস্ত্র বিতরণসহ সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়।

সভাশেষে চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মির্জা জাকিরের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অধ্যাপক মোঃ আবুল কালাম।

আজকের পাঠকসংখ্যা
৪৫১৮১০
পুরোন সংখ্যা