চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


ডাঃ দীপু মনি আজ চাঁদপুর আসছেন
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি আজ চাঁদপুর আসছেন। তিনি আজ ভোর সাড়ে ৬টায় সড়কপথে ঢাকা হতে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হবেন। উক্ত সফরে তিনি একাধিক উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন এবং চাঁদপুরের মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।



আজ ৮ ডিসেম্বর শুক্রবার তিনি চাঁদপুর পেঁৗছে প্রথমেই সকাল ১০টায় চাঁদপুর-ভাটিয়ালপুর সড়কের সংস্কার কাজের উদ্বোধন করবেন। এরপর সকাল সাড়ে ১০টায় মুক্তিযুদ্ধের বিজয় মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এবং বেলা সাড়ে ১২টায় ষোলঘর এলাকায় অবস্থিত হানি সিদ্দিক মেমোরিয়াল হাসপাতালের শুভ উদ্বোধন করবেন।



ডাঃ দীপু মনি আজ দুুপুর ২টায় সড়কপথে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৫২৫৩৩
পুরোন সংখ্যা