চাঁদপুর। বুধবার ১৫ নভেম্বর ২০১৭। ১ অগ্রহায়ণ ১৪২৪। ২৫ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১। আলিফ-লাম-মীম

২। এই কিতাবের অবতরণ বিশ্ব পালনকর্তার নিকট থেকে, এতে কোনো সন্দেহ নাই।

৩। তারা কি বলে,  এটা আপনি মিথ্যা রচনা করেছেন? বরং এটা আপনার পালনকর্তার তরফ থেকে সত্য, যাতে আপনি এমন এক সম্প্রদায়কে সতর্ক করেন, যাদের কাছে আপনার পূর্বে কোনো সতর্ককারী আসেনি। আশা করা যায় এরা সুপথপ্রাপ্ত হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সফলতা কখনো অন্ধ হয় না।


-টমাস হাডি।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।

 


মেজর (অবঃ) রফিকুল ইসলাম জাতীয় সংসদের প্যানেল স্পীকার-১ নির্বাচিত
কামরুজ্জামান টুটুল
১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমকে জাতীয় সংসদের প্যানেল স্পীকার-১ নির্বাচিত করা হয়েছে। গত ১২ নভেম্বর জাতীয় সংসদের ১৮তম অধিবেশনে তাঁকে প্যানেল স্পীকার-১ নির্বাচিত করা হয়।



মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকা থেকে ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালে তিনি অত্যন্ত সফলতার সাথে সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।



হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু জানান, জাতীয় সংসদের অধিবেশন শুরুর আগে সংসদ পরিচালনার জন্যে একটি করে প্যানেল কমিটি গঠন করা হয়। এসব কমিটি গঠনের সময় সিনিয়রদের প্রাধান্য দেয়া। চলিত অধিবেশনে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপিকে প্যানেল স্পীকার-১-এর দায়িত্ব দেয়া হয়। সংসদের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন, সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরুসহ সকল নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৭৫৩৭
পুরোন সংখ্যা