চাঁদপুর। বুধবার ১৫ নভেম্বর ২০১৭। ১ অগ্রহায়ণ ১৪২৪। ২৫ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১। আলিফ-লাম-মীম

২। এই কিতাবের অবতরণ বিশ্ব পালনকর্তার নিকট থেকে, এতে কোনো সন্দেহ নাই।

৩। তারা কি বলে,  এটা আপনি মিথ্যা রচনা করেছেন? বরং এটা আপনার পালনকর্তার তরফ থেকে সত্য, যাতে আপনি এমন এক সম্প্রদায়কে সতর্ক করেন, যাদের কাছে আপনার পূর্বে কোনো সতর্ককারী আসেনি। আশা করা যায় এরা সুপথপ্রাপ্ত হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সফলতা কখনো অন্ধ হয় না।


-টমাস হাডি।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।

 


স্বামীর সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্ত্রীর আত্মহত্যা
স্টাফ রিপোর্টার
১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

স্বামীর সাথে অভিমান করে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্ব পাশে রেলক্রসিং এলাকায় মেঘনা এঙ্প্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্ত্রী রোজিনা বেগম (২২) আত্মহত্যা করেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মেঘনা এঙ্প্রেস ট্রেনটি চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, তার স্বামীর নাম রাজু বেপারী। সে বাগাদী গাজী বাড়ির ওলিউল্লাহ গাজীর মেয়ে। তার স্বামী ঢাকায় টাইলস মিস্ত্রি হিসেবে কাজ করে। তার স্বামীর বাড়ি একই এলাকার বেপারী বাড়ি। তারা ২জন মামাতো-ফুফাতো ভাই-বোন এবং একে অপরকে ভালবাসার মাধ্যমে ২ বছর পূর্বে বিয়ে করে। তার স্বামী রাজু ঢাকায় থাকলেও রোজিনা স্বামীর বাড়িতে একা থাকতো।

স্থানীয়রা জানান, ভোরে দুর্ঘটনা ঘটলেও সকাল ৮টার দিকে পথচারীরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে রেলওয়ে থানার এস আই কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রোজিনার মরদেহ উদ্ধার করে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানায় নিয়ে আসে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, সে তার স্বামীর সাথে অভিমান করে ট্রেনের নিচে আত্মহত্যা করেছে। গতকাল বিকেলে ময়না তদন্ত শেষে তার পিতা ওলি উল্লাহর নিকট লাশ হস্তান্তর করা হয় বলে জানান, রেলওয়ে থানার এসআই কামাল হোসেন।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) উছমান গণি পাঠান জানান, নিহত রোজিনার প্রথমে পরিচয় পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে বিকেলে ময়না তদন্ত শেষে মরদেহ শনাক্ত হলে রোজিনার লাশ তার পিতার কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৮৪১৬
পুরোন সংখ্যা