চাঁদপুর। শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭। ৭ আশ্বিন ১৪২৪। ১ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬৫। উহারা যখন নৌযানে আরোহন করে তখন উহারা বিশুদ্ধচিত্ত হইয়া একনিষ্ঠভাবে আল্লাহকে ডাকে। অতঃপর তিনি যখন স্থলে ভিড়াইয়া উহাদিগকে উদ্ধার করেন, তখন উহারা র্শিকে লিপ্ত হয়। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সুনাম মূল্যবান মলম অপেক্ষা শ্রেষ্ঠ।


                         -বাইবেল।


যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 

ফটো গ্যালারি
ওসি সাথে নিসচা মতলব উত্তর কমিটির সাক্ষাৎ
মাহবুব আলম লাভলু
২২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বৃহস্পতিবার নিরাপদ সড়ক চাই (নিসচা) মতলব উত্তর উপজেলা কমিটির সদস্যরা মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হকের সাথে সাক্ষাৎ করেছেন। এ সময় নিসচা মতলব উত্তর উপজেলা শাখা কমিটির পক্ষ থেকে ওসি আনোয়ারুল হককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন, নিসচা মতলব উত্তর উপজেলা শাখার আহ্বায়ক সাখাওয়াত হোসেন মুকুল, সদস্য সচিব হাসান আল মামুন, সদস্য মোঃ মতিউর রহমান, মোঃ বাহার উদ্দিন, সদস্য ও মানবাধিকার কর্মী মফিজ খান, ফরহাদ হোসাইন, আবুল হোসেন, আলী আহম্মদ দর্জি, শারমিন আক্তার, তানজিলা আক্তার, শিলা আক্তারসহ নিসচার কর্মীবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের মতলব উত্তর উপজেলার সদস্য সচিব হাসান আল মামুন । তিনি নিরাপদ সড়ক চাই আন্দোলনের বিভিন্ন কাযক্রম সম্পর্কে সকলকে অবগত করেন।



ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর নিসচা মতলব উত্তর উপজেলা শাখার আহ্বায়ক সাখাওয়াত হোসেন মুকুল অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হককে নিসচার লগো সম্বলিত কোটপিন পরিয়ে দেন এবং সদস্য সচিব হাসান আল মামুন নিসচার ৭ম মহাসমাবেশের একটি স্মরণিকা কপি হাতে তুলে দেন ।



ওসি আনোয়ারুল হক তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনকে আমি ধন্যবাদ জানাই যে, তিনি এমন মহৎ কাজের চিন্তা করে দেশের মানুষকে সড়ক দুর্ঘটনার কবল থেকে বাঁচার জন্যে এমন একটা সামাজিক কাজ বেছে নিয়েছেন। তিনি বলেন, নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে কাজ করা সকল জনগণের দায়িত্ব-কর্তব্য।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৪৬৩৭
পুরোন সংখ্যা