চাঁদপুর। শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭। ৭ আশ্বিন ১৪২৪। ১ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • দুর্যোগপূর্ন আবহাওয়ার কারণে আজ দুপুরের পর থেকে চাঁদপুর থেকে সকল নৌরূটে লঞ্চ চলাচল বন্থ জানান বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬৫। উহারা যখন নৌযানে আরোহন করে তখন উহারা বিশুদ্ধচিত্ত হইয়া একনিষ্ঠভাবে আল্লাহকে ডাকে। অতঃপর তিনি যখন স্থলে ভিড়াইয়া উহাদিগকে উদ্ধার করেন, তখন উহারা র্শিকে লিপ্ত হয়। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সুনাম মূল্যবান মলম অপেক্ষা শ্রেষ্ঠ।


                         -বাইবেল।


যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 

ফটো গ্যালারি
বেসরকারি উদ্যোগে চাঁদপুর শহরে ন্যায্যমূল্যে চাল বিক্রি শুরু
মিজানুর রহমান
২২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর চেম্বার অব কমার্সের সহযোগিতায় স্থানীয় পাইকারি চাল ব্যবসায়ী ও রাইস মিল মালিকদের উদ্যোগে কম মূল্যে সাধারণ মানুষকে চাল কেনার সুযোগ করে দিতে ন্যায্য মূল্যে (৪৫ টাকা কেজিতে) চাল বিক্রি শুরু হয়েছে। গতকাল ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় চাঁদপুর শহরের নতুনবাজার এবং পুরাণবাজারের ৪টি স্থানে চাল বিক্রি শুরু হয়। প্রতিটি স্থানে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল হাই পিএএ (উপ-সচিব)।



এই চাল বিক্রি কার্যক্রম উদ্বোধনকালে উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চাঁদপুর রাইস মিল মালিক সমিতির সাবেক সভাপতি পরেশ চন্দ্র সাহা, বর্তমান সভাপতি পরেশ মালাকার, ধান ক্রাশার সমিতির সাধারণ সম্পাদক মহব্বত হায়দার চৌধুরী, চেম্বার পরিচালক মাইনুল ইসলাম কিশোর, মেঘনা অটো রাইস মিলের পরিচালক মোঃ সফিকুর রহমান, বিসমিল্লাহ রাইস মিলের পরিচালক আব্দুর রহিম সরকার, হাজী জয়নাল খান, মঞ্জিল অটো রাইস মিলের পরিচালক নকিবুল ইসলাম চৌধুরী ও চেম্বার সচিব আঃ মোতালেব শেখ টুটুল, পৌর আওয়ামী লীগ নেতা মোঃ হাসান গাজী প্রমুখ। এদিন সকাল ১১টায় প্রথমে চাঁদপুর শহরের নতুনবাজার মার্কেটে ও পুরাণবাজার লোহারপুল প্রভাতী মার্কেটে এবং এর পরপরই মধুসূদন হাইস্কুল মাঠ সংলগ্ন কমিউনিটি সেন্টারের নিচে মেঘনা রাইস মিলে বেসরকারিভাবে ন্যাযমূল্যে চাল বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়।



ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ আবদুল হাই উদ্বোধনকালে বলেন, সামাজিক দায়িত্ববোধ থেকে চাঁদপুর চেম্বার, চালের পাইকারি ব্যবসায়ী এবং মিল মালিকরা কমমূল্যে ভোক্তাদের চাল কিনতে যে উদ্যোগ নিয়েছে, তাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা তাদের ধন্যবাদ জানাই। ইতোমধ্যে চালের দাম কিছুটা কমতে শুরু করেছে। ধীরে ধীরে আরো কমে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৭৪৩৭
পুরোন সংখ্যা