চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর ২০১৭। ৩০ ভাদ্র ১৪২৪। ২২ জিলহজ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৬। হে আমার মু’মিন বান্দাগণ!নিশ্চয় আমার পৃথিবী প্রশস্ত; সুতরাং তোমরা আমারই ‘ইবাদত কর। 


৫৭। জীবমাত্রই মৃত্যুর স্বাদ গ্রহণকারী; অতঃপর তোমরা আমারই নিকট প্রত্যাবর্তিত হইবে।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


বিদ্রোহের ন্যায্যতা নির্ভর করে ইহার কৃতকার্যতার উপর। -টমাস বি রিড।


 

ব্যভিচারী হইতে ঈমান দূরে পলায়ন করে, কিন্তু সে ব্যভিচার ত্যাগ করিলেই ঈমান আবার তাহার নিকট প্রত্যাবর্তন করিবে।  


ফরিদগঞ্জ পৌরসভার মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে শামসুন্নাহার পিপিএম
যুব সমাজকে মাদকের বিরুদ্ধে জাগিয়ে তুলতেই এই আয়োজন
ফরিদগঞ্জ ব্যুরো
১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভার মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, এটি শুধু একটি ফুটবল টুর্নামেন্ট নয়। এটি পুরো যুবসমাজকে মাদকের বিরুদ্ধে জাগিয়ে তোলার আয়োজন। এই মাঠেই যুব সমাজ ক্রীড়ার মাধ্যমে নিজেদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটাবে এবং সেই সাথে মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়তে শপথ নিবে। তিনি বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু সরকার দেশের প্রতিটি নাগরিককে টিকা প্রদানের মাধ্যমে গুটি বসন্তকে নির্মূল করেছিলেন। তেমনি আমরাও চাঁদপুর জেলার প্রতিটি ওয়ার্ডে ফুটবল খেলার মাধ্যমে মাঠে খেলোয়াড় ও দর্শক এনে তাদের মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদের বিরুদ্ধে শপথ করিয়ে এসব নির্মূলে দৃঢ় প্রত্যয়ে এগুবোই। তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের এই অগ্রযাত্রাকে বারবার বাধাগ্রস্ত করছে মাদক নামের ভয়াবহ ব্যাধি। তাই আমরা এই ব্যাধিকে যে কোনো মূল্যে দূর করবোই।



বুধবার বিকেলে ফরিদগঞ্জ এ আর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃজেলা মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার। তিনি তাঁর বক্তব্যে বলেন, মাদকের বিরুদ্ধে উপজেলা পরিষদ সর্বদা ছিল ও ভবিষ্যতে রয়েছে।



পৌর মেয়র মাহফুজুল হকের সভাপ্রধানে ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, এ আর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, চাঁদপুর জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিঠু, সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম, ওসি (তদন্ত) রাজীব কুমার দাশ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রিপন, ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন উপস্থিত ছিলেন। এছাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।



উদ্বোধনী খেলায় ৭নং ওয়ার্ড ৩-০ গোলে ৩নং ওয়ার্ডকে পরাজিত করে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৯৯৬০
পুরোন সংখ্যা