চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা ও দোয়া
বঙ্গবন্ধু হত্যাকারীদের বিচার দ্রুত কার্যকর করে দেশকে কলঙ্কমুক্ত করতে হবে
উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মাহবুব আলম লাভলু

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মতলব উত্তরের ফরাজীকান্দি মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মঙ্গলবার রাতে ফরাজীকান্দি ইউনিয়ন কমান্ড কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা ডাঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় ও ইউনিয়ন কমান্ডার আব্দুল হান্নান বেপারীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, বাংলা এবং বাঙালি ইতিহাসের মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমাদের মনে রাখতে হবে আওয়ামী লীগ সরকারই হচ্ছে মুক্তিযুদ্ধের সপক্ষের সরকার। স্বাধীনতার যিনি ডাক দিয়েছেন সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার ঐতিহ্যকে ধরে রাখায় এবং দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ায় তাকে আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যাকারীদের বিচার দ্রুত কার্যকর করে দেশকে কলঙ্কমুক্ত করতে হবে। বিভিন্ন দেশে বঙ্গবন্ধুর যেসব খুনি পালিয়ে আছে, তাদেরকে দ্রুত খুঁজে বের করে ফাঁসির রায় কার্যকর এবং একই সাথে দোসরদেরও বিচারের আওতায় এনে শাস্তি প্রদান করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ক্রীড়া সংগঠক ও রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা দেওয়ান আব্দুল আউয়াল, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ূম দেওয়ান, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মুন্সি, চরকালিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রমিজ উদ্দিন শিশির, মানসুর আহমদ, বশির আল হেলাল, সাবেক সদস্য আঃ সালাম খোকা, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন শাহ, জালাল উদ্দিন কবিরাজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান পলাশ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ইউপি সদস্য নাসির উদ্দিন মুন্সি, ছালাউদ্দিনসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষাংশে মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

আজকের পাঠকসংখ্যা
৭৩৮০৮৮
পুরোন সংখ্যা