চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা একত্রে গণভোজে
শাহরাস্তি ব্যুরো
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গণভোজে একত্রিত হয়েছেন চাঁদপুর-৫ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক, কলাবাগান ক্লাবের সভাপতি মনোনয়ন প্রত্যাশী মোঃ শফিকুল আলম ফিরোজের উদ্যোগে আয়োজিত গণভোজে অংশ নেন অপর মনোনয়ন প্রত্যাশী পাওয়ার সেলের ডিজি মোহাম্মদ হোসেন, ব্রিগেডিয়ার এইচ এম সালাউদ্দিন ও বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান।

গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দুপুরে শাহরাস্তি পৌর শহরের শাহ সাহেব জামে মসজিদে মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টুর সার্বিক ব্যাবস্থাপনায় গণভোজে অংশ নেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ পাটওয়ারী হিরো, জেলা পরিষদ সদস্য হুমায়ূন কবির মজুমদার, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, বিশিষ্ট ব্যবসায়ী নেয়ামুল করিম পিন্টু, এড. সাইফুল ইসলাম, নেছার আহম্মেদ পাটওয়ারী প্রমুখ।

গণভোজের পূর্বে উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি বাবুল আক্তার, কেন্দ্রীয় তাঁতী লীগের সংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মোল্লা ও জেলা পরিষদ সদস্য তুহিন খানের নেতৃত্বে একটি শোক র‌্যালী বের হয়। এতে ব্রিগেডিয়ার সালাউদ্দিন, ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান যোগদান করেন। র‌্যালীটি শাহ সাহেব মসজিদে গিয়ে গণভোজে মিলিত হয়। গণভোজের পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাহ সাহেব মসজিদের খতিব মাওঃ কাজি সলিমুল্লাহ আকবরী। মিলাদ মাহফিল শেষে অতিথিবৃন্দ সকল নেতাকর্মীদের নিয়ে গণভোজে অংশ নেন।

ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান সাংবাদিকদের জানান, আমরা সকলেই আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা সকলেই তাকে বিজয়ী করতে কাজ করবো।

আজকের পাঠকসংখ্যা
৯২৬৯৮৭
পুরোন সংখ্যা