চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ৭ জুয়াড়ির জরিমানা
কামরুজ্জামান টুটুল
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জে ৭ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালত সাজা দিয়েছে। গত শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার ৭ জুয়াড়ির প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন। এর পূর্বে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহম্মদপুর বাজারের দক্ষিণ মাথায় কবরস্থান থেকে জুয়া খেলা অবস্থায় হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক আবদুল মান্নান, মোঃ মাঈনুদ্দীন আহমেদ ও সহকারী উপ-পরিদর্শক রণি বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করে।

সাজাপ্রাপ্তরা হলেন : উপজেলার গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের আঃ ছোবহানের ছেলে মোঃ আজাদ হোসেন, মোহাম্মদপুর গ্রামের আম্বর হোসেনের ছেলে মোঃ দেলোয়ার হোসেন, একই গ্রামের আবদুল মান্নানের ছেলে মোঃ ইউছুফ, মৃত আবদুল মতিনের ছেলে আবদুল হান্নান, আবদুল খালেকের ছেলে আবদুল ছোবহান, আবুল হোসেনের ছেলে আবু বকর ছিদ্দিক ও ৫নং সদর ইউনিয়নের আবুল বাড়ির ইসমাইল হোসেনের ছেলে মোক্তার হোসেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাঃ জাবেদুল ইসলাম চাঁদপুর কণ্ঠকে বলেন, পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে মাদক, জুয়া ও ইভটিজিংয়ের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলছে। তারই অংশ হিসেবে আসামীদেরকে গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলা অবস্থায় আটক করা হয়। পরে মোবাইল কোর্টে নিলে, তারা দোষ স্বীকার করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রত্যেক আসামীকে ২ হাজার টাকা করে জরিমানা করেন।

আজকের পাঠকসংখ্যা
১২৬০৩৭
পুরোন সংখ্যা