চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে
জেলা ক্রীড়া সংস্থার মিলাদ ও দোয়া
ক্রীড়া প্রতিবেদক
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভিলিয়ানে কোরআনখানি, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি আব্দুল হোসেন।



দোয়া ও মোনাজাতে অংশ নেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আলহাজ্ব আঃ রশিদ সর্দার, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বাস্কেটবল খেলোয়াড় হানিফ পাটওয়ারী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালিউল্লা অলি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাহির পাটওয়ারী, শরীফ মোঃ আশরাফুল হক, ডাঃ মিজানুর রহমান, শাহজাহান তালুকদার সাহা, আবু নাছের পাটওয়ারী বাচ্চু, জেলা ক্রিকেট কোচ শামিম ফারুকী, ক্রিকেট কোচ নজরুল ইসলাম,সাবেক ফুটবলার ইউছুফ বকাউলসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, খেলোয়াড় ও মুসলি্লগণ।



 


আজকের পাঠকসংখ্যা
১৭১৭১১
পুরোন সংখ্যা