চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।



যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 

ফটো গ্যালারি
ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা
যদি নিজের সন্তানকে মানুষ করতে চান তাহলে বঙ্গবন্ধুর পরিবারকে অনুসরণ করুন
জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান
প্রবীর চক্রবর্তী ও রাসেল হাসান
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১৮ আগস্ট শুক্রবার দুপুরে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, একটি প্রতিষ্ঠান। আমরা সে প্রতিষ্ঠানের একনিষ্ঠ কর্মী। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে অপশক্তি সেই প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিতে চেয়েছিলো। কিন্তু তারা তাতে ব্যর্থ হয়েছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে উড়িয়ে দিয়ে অপ্রতিরোধ্যভাবে এগিয়ে যাচ্ছেন। এখন বিশ্বের শ্রেষ্ঠ সফল রাষ্ট্র নায়কদের মধ্যে একজন হচ্ছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শুধু সফল রাষ্ট্র নায়কই নন, একজন সফল মা এবং সফল নারী হিসেবে নিজেকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করেছেন। আপনাদেরকে আমি বিনয়ের সাথে বলি, যদি নিজের সন্তানকে মানুষ করতে চান তাহলে বঙ্গবন্ধুর পরিবারকে অনুসরণ করুন। তিনি শুধু নিজেই পুরো বিশ্বের কাছে প্রতিষ্ঠিত হন নি তাঁর সন্তানদেরকেও প্রতিষ্ঠিত করেছেন সারা বিশ্বে।



পৌরসভা মাঠে আয়োজিত এ শোক সভায় ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব ওচমান গণি পাটওয়ারী, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, জেলা বিএমএ'র সাবেক সভাপতি ডাঃ হারুনুর রশিদ সাগর, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, বিশিষ্ট আইনজীবী অ্যাডঃ মনোয়ার আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা।



বঙ্গবন্ধু গবেষনা পরিষদের জেলা সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক হাসানুজ্জামান তারেক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসাদুজ্জামান রিপন। উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মোঃ খলিলুর রহমান, মোহাম্মদ হোসেন প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৩৪৯২৭
পুরোন সংখ্যা