চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
আশিকাটি ইউনিয়ন আওয়ামীলীগের শোক সভা
বিএনপি-জামাত শিবিরের বিরুদ্ধে সজাগ থাকতে হবে
সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি
হাছান খান মিসু
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে শোক দিবস পালন করা হয়েছে। সকাল ১০টায় উত্তর আশিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও মিলাদের আয়োজন করা হয়।



ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক ভূঁইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলমগীর সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজ হাজরা, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সেলিম মাল, যুগ্ম আহ্বায়ক ডাঃ শাহআলম গাজী, মাহবুব বেপারী, আলমগীর পাটওয়ারী, আহ্বায়ক কমিটির সদস্য সোহাগ খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম খান প্রমুখ।



এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমাদেরকে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে হবে। যাতে করে তারা আমাদের স্বাধীনতার সুফল নিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার না করতে পরে। ১৯৭৫ সালের এই দিনে কিছু স্বাধীনতা বিরোধীচক্র বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারকে হত্যা করে। এমনকি ছোট্ট শিশু রাসেলকেও তারা বাঁচতে দেয়নি।



তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে বাংলাদেশ নেতৃত্বহীন হয়ে পড়ে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা সেই দিশেহারা জাতিকে আলোর পথে নিয়ে আসেন। দিন দিন বাংলাদেশ অর্থনীতির দিক দিয় স্বাবলম্বী হচ্ছে।



তিনি বলেন আগামী জাতীয় সংসদে নির্বাচনের পূর্বেই আমাদের নেতাকর্মীদের এক হতে হবে। আওয়ামীলীগের মধ্যে ঐক্য রয়েছে। এ ঐক্যই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করবে। কোনভাবে বিএনপি জামাত শিবিরের অনুপ্রবেশকারীদের দলে প্রবেশ করতে দেয়া যাবেনা। এ বিষয়ে আমাদের সকলকে সচেতন হতে হবে। তবেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৫০৫২০৩
পুরোন সংখ্যা