চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।



যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 

ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে যুব মহিলা লীগের সভা
বিএনপি ও জামায়াতই দেশে জঙ্গি সৃষ্টি করেছে
জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ
স্টাফ রিপোর্টার
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর যুব মহিলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহম্মেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদেরকে হত্যা করা, ১৭ আগস্ট একই সাথে দেশের ৬৫ জেলায় সিরিজ বোমা হামলা ও ২১ আগস্ট গ্রেনেড হামলার সব কিছুরই সাথেই জড়িত ছিলো বিএনপি ও জামায়াত। আর এ কারণেই আগস্ট মাস হচ্ছে বাংলাদেশের জন্যে শোকের মাস।



তিনি আরো বলেন, আমাদের এ দেশে বিএনপি ও জামায়াতই জঙ্গি সৃষ্টি করেছে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা বেঁচে থাকতে এ দেশে জঙ্গি সৃষ্টি হতে দেবো না। বঙ্গবন্ধুর মতো ত্যাগ স্বীকার করে আমাদেরকে চলতে হবে। তাহলেই জাতির পিতার স্বপ্ন পূরণ হবে। বঙ্গবন্ধুর মতো ত্যাগ স্বীকার করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের মৌলিক অধিকারে কাজগুলো এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমাদের এ দেশ দিন দিন বিভিন্ন খাতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।



আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্বল হোসেন এসডু পাটওয়ারী , মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান।



আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফারহানা নইম রুমার পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এমএ হাছান লিটন, জেলা শ্রমিক লীগ নেতা মাহবুবুর রহমান, জেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক অ্যাডঃ রেবেকা সুলতানা লিপি, শিল্পী মজুমদার, সাংগঠনিক সম্পাদিকা ফাতেহা বারি, নাজমা আলম, কুরশিমা সীমা প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান। আলোচনা সভা ও দোয়ার মাহফিলে অংশ নেন জেলা,পৌর ও বিভিন্ন ওয়ার্ডের মহিলা নেতৃবৃন্দ ।



 


আজকের পাঠকসংখ্যা
১৩৫৪০২
পুরোন সংখ্যা