চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • দুর্যোগপূর্ন আবহাওয়ার কারণে আজ দুপুরের পর থেকে চাঁদপুর থেকে সকল নৌরূটে লঞ্চ চলাচল বন্থ জানান বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


ফটো গ্যালারি
পালাতে শুরু করেছে আওয়ামী লীগ নেতারা
আনম এহছানুল হক মিলন
মালয়েশিয়া প্রতিনিধি
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দেশ থেকে আওয়ামী লীগ নেতারা ইতিমধ্যে পালাতে শুরু করেছে বলে জানিয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহছানুল হক মিলন। তার অংশ হিসেবে তাদের সন্তানদেরকে আগে ভাগেই মালয়েশিয়া পাঠিয়ে দিচ্ছেন বলেও জানান তিনি।



শুক্রবার সন্ধ্যায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া ও সেরডাং বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



ইতোমধ্যে আওয়ামী লীগের আড়াই হাজারের বেশি নেতা মালয়েশিয়ায় সেকেন্ডহোম বানিয়েছেন বলে জানিয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিলন বলেন, নেতাদের অবৈধ টাকায় পড়াশুনা করা সন্তানদের অনেকেই গাঁজা ও মাদক নিয়ে পুলিশের হাতে আটক হয়ে মালয়েশিয়ার কারাগারে রয়েছেন। যেভাবে তারা লুটের টাকা নিয়ে পালাচ্ছে তাতে আগামী নির্বাচনে মনোনয়ন ঘোষণার দিন আওয়ামী লীগের কোন ক্যান্ডিডেট খুঁজে পাওয়া যাবে না বলেও মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনীতির অভিনেত্রী হিসেবে আখ্যায়িত করে মালয়েশিয়ায় বসবাসকারী বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, সত্যিকারের রাজনীতিতে অভিনয়ের জন্য অস্কারে কোন পুরস্কার থাকলে সেটা পেতেন শেখ হাসিনা। ফেয়ার নির্বাচন হলে তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) গোপালগঞ্জের আসন পাবেন কিনা সেটাও তিনি নিশ্চিত করতে পারবেন না বলেও মন্তব্য করেন।



হারুন অর রশিদ বাবুলের সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা ও পিএইচডি গবেষক মোহাম্মাদ সাহাবুদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন লিটন, সেরডাং শাখা বিএনপি নেতা আব্দুল মান্নান, পিএইচডি গবেষক মোহাম্মাদ আহাদউদ্দিন, ড. সোহেল মাসুদ, আব্দুল মঈন, সিরাজ, সাবি্বর, শাহ আহমেদ রেজা, তালেব মোল্লা, নাসির মোল্লা, মোহাম্মাদ মোশাররফ হোসাইন মোল্লা, দেলোয়ার হোসাইন, কাজী মাহফুজুর রহমান, মোতাহার হোসাইন, এসএম শাহাদাৎ হোসাইন প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৪৮২৯২০
পুরোন সংখ্যা