চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


বহরিয়ায় কার্গোর ধাক্কায় নৌকা ডুবি ১ জেলে নিখোঁজ, আহত ৩
মিজানুর রহমান
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর মেঘনা নদীতে মালবাহী কার্গোর ধাক্কায় জেলে নৌকা ডুবে ১ জন নিখোঁজ ও ৩ জেলে আহত হয়েছে। গতকাল ১৯ জুন সোমবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার বহরিয়া মাছঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলের নাম বাবু শেখ (৩২)। সে পুরাণবাজার রনাগোয়াল মধ্য শ্রীরামদী এলাকার রুহুল আমিন শেখের ছেলে। আহতরা হলেন সেলিম শেখ (৪০), আনোয়ার (৩৩) ও মনির বেপারী (৩৫)। এরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। তারা সবাই রনাগোয়াল লিটন গাজীর চাপজাল নৌকার জেলে।

লিটন গাজী জানায়, তারা হাইমচর এলাকায় আইর মাছ ধরতে যায়। তুমুল বৃষ্টি শুরু হওয়ায় সেখান থেকে চাঁদপুরের দিকে রওনা হয়। দুপুর দুইটার দিকে বহরিয়া ঘাটের কাছে আসতেই পেছন থেকে একটি বড় স্টিল বডির ট্রলার দ্রুতবেগে এসে তাদের নৌকার ওপর উঠিয়ে দেয়। ট্রলারের ধাক্কায় নৌকা ডুবে গেলে নৌকায় থাকা ৬ জন জেলে নদীতে ছিটকে পড়েন। তাদের মধ্যে পাঁচজন সাঁতরিয়ে উপরে ওঠে আসলেও বাবু শেখ নামে জেলেকে পাওয়া যায়নি। দুর্ঘটনা ঘটিয়ে জাহাজটি চাঁদপুরের উপর দিয়ে চলে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

ক্ষতিগ্রস্ত জেলে নৌকার ভাগিদার শাহজাহান গাজী জানান, ডুবুরি নিয়ে জেলে নৌকা উদ্ধার করেছেন এবং চাঁদপুর নৌ-ফাঁড়ি পুলিশকে ঘটনাটি তারা জানিয়েছেন। নৌ-ফাঁড়ির ইনচার্জ ইন্দ্রজিত দাস জানান, বিষয়টি জানার পর টহল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং ট্রলারটি শনাক্তের চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি, শনাক্ত হয়নি ঘাতক ট্রলারেরও।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৩১১৪
পুরোন সংখ্যা