চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • দুর্যোগপূর্ন আবহাওয়ার কারণে আজ দুপুরের পর থেকে চাঁদপুর থেকে সকল নৌরূটে লঞ্চ চলাচল বন্থ জানান বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


ফটো গ্যালারি
চাঁদপুর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ইফতার
আদালত প্রতিবেদক
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চাঁদপুর ইউনিটের আয়োজনে জেলা আইনজীবী সমিতির সদস্যদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি অ্যাডঃ কামালউদ্দিন আহমেদ।



জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডঃ এ জেড এম রফিকুল হাসান রিপনের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিণয় ভূষন মজুমদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ ফজলুল হক সরকার, অ্যাডঃ কামরুল ইসলাম, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ আহসান হাবিব, অ্যাডঃ সেলিম আকবর, সিনিয়র আইনজীবী ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিমউল্লা সেলিম, অ্যাডঃ আঃ লতিফ শেখ, অ্যাডঃ মোবারক হোসেন, পিপি অ্যাডঃ আমানউল্লা, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্য্যান ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান সফিকুজ্জামান, ফোরামের সাংগঠনিক সদস্য অ্যাডঃ ওমর ফারুক টিটু, সিনিয়র আইনজীবী অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, অ্যাডঃ শামছুল ইসলাম মন্টু ,অ্যাডঃ আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন খানসহ জেলা আইনজীবী সমিতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য, জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ অনন্য অতিথিবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৮৬১৩৫
পুরোন সংখ্যা