চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার
প্রবীর চক্রবর্তী
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জে অজ্ঞাত (৩৫) নামা এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে সুবিদপুর পঃ ইউনিয়নের বদরপুর এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য দুপুরে চাঁদপুর মর্গে প্রেরণ করে।

মনির হোসেন নামে স্থানীয় এক লোক জানান, মানসিক প্রতিবন্ধী অজ্ঞাত ওই লোকটি গত কয়েকদিন যাবত বদরপুর এলাকাসহ পার্শ্ববর্তী এলাকায় ঘুরে বেড়াতো। স্থানীয়রা ধারনা করছেন রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় হয়তো কোনো যানবাহনের ধাক্কায় লোকটি রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। পরে মারাত্মকভাবে আহত লোকটির সেখানেই মৃত্যু হয়। সোমবার সকালে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দুপুরে চাঁদপুর মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে পুলিশ। ফরিদগঞ্জ থানার ওসি মো: শাহ্ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৬৭০৭০
পুরোন সংখ্যা