চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে
জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মিজানুর রহমান খান
মতলব ব্যুরো
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মিজানুর রহমান খান বলেছেন, জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে সকল মতভেদ ভুলে গিয়ে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। চাঁদপুর জেলার প্রতিটি উপজেলায় জাতীয় পাটির দুর্গ গড়ে তোলতে হবে। জাতীয় পার্টির কোনো বিকল্প নেই। অতীতে যত উন্নয়ন হয়েছে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে হয়েছে। তিনি বলেন, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম আরও বেশি শক্তিশালী করতে হবে। ঈদের পর পরই মতলব উত্তর ও দক্ষিণে জাতীয়পাটির সম্মেলন করা হবে। চাঁদপুর জেলাস্থ কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভূক্ত ২/১ জন নেতা জেলা কমিটির বিরুদ্ধে অতীতের ন্যায় বর্তমানে বিরোধীতা করে আসছেন। আমি এ সকল নেতার প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, দলে বিভ্রান্ত না করে এরশাদ পরিবারের সদস্যদেরকে নিয়ে দলের বৃহৎ স্বার্থে জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধভাবে কাজ করুন। তিনি আরও বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই মাহে রমজান ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।



গত ১৯ জুন চাঁদপুর জেলার জাতীয় পার্টির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে মতলব প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।



এ সময় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল কাইয়ুম খান, সদস্য সচিব মিয়া মোঃ শাহাজাহান, মতলব দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির সভাপতি শংকর রাও নাগ, সাধারণ সম্পাদক এসএম সেলিম। এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম সরকার, আব্দুর রহমান, মোঃ মানিক সরকার, জেলা জাতীয় পার্টির নেতা গোলাম মোস্তফা, জেলা জাতীয় ছাত্র সমাজের নেতা সোহরাব মিয়াজীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ। এদিকে জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির আহ্বায়ক মোঃ মিজানুর রহমান খান ও সদস্য সচিব প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর মতলবে এসে পেঁৗছলে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭৩২২৯
পুরোন সংখ্যা