চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
এইদিনে
১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৯৯৭ সালের এইদিনে চাঁদপুর সদরের কুমারডুগীতে চট্টগ্রামগামী সাগরিকা বাসের চাকায় পিষ্ট হয়ে কেতুয়া গ্রামের সাহিদা বেগম (৪০) নামে এক গৃহবধূ মারা যান।



২০০৫ সালের এইদিনে ঝালকাঠিতে বোমা হামলায় দু'বিচারক নিহত হওয়ায় চাঁদপুর কোর্ট প্রাঙ্গণে রেড অ্যালার্ট জারি করা হয় এবং আদালতের আইনজীবীদের মৌন মিছিল ও সকল কার্যক্রম বন্ধ রাখা হয়।



২০১১ সালের এইদিনে চাঁদপুর শহরে ছাত্রলীগের দু'গ্রুপের তাণ্ডবে সাধারণ মানুষের ব্যাপক ক্ষতি হয়। এ সময় পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করে।



২০১২ সালের এইদিনে ফরিদগঞ্জের কালিরবাজার কৃষি ব্যাংকের শাখা হতে বয়স্ক ভাতা নিতে এসে ব্যাংকের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়েন আঃ ছোবহান মিয়া (৬০) নামে এক কৃষক।



২০১৩ সালের এইদিনে চাঁদপুর সরকারি কলেজ সংলগ্ন সাকি কম্পিউটার এন্ড ডিজিটাল স্টুডিও থেকে জেএসসি বিজ্ঞান পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় শাওন শেখ (২৪) ও কর্মচারী অপু (১৮) কে আটক হয়।



২০১৫ সালের এইদিনে শাহরাস্তির সেতরা গ্রামের প্রবাসী শাহজাহান খানের ছেলে সাইফুল ইসলাম (২০) নামের নেশাগ্রস্ত ছেলেকে পুলিশে সোপর্দ করেন তার মা মমতাজ বেগম।



২০১৭ সালের এইদিনে স্বামীর সাথে অভিমান করে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্ব পাশে রেলক্রসিং এলাকায় মেঘনা এঙ্প্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রোজিনা বেগম (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেন।



২০১৮ সালের এইদিনে মতলব উত্তরের আশ্বিনপুর গ্রামের খাদিজা (১৫)-এর লাশ ৩৫ দিন পর কবর থেকে উত্তোলন করা হয়।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৪১২৩১
পুরোন সংখ্যা