চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
এইদিনে
১৩ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

২০০২ সালের এইদিনে চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকায় মেঘনার ভাঙ্গনে ৩০ ফুট এলাকা তলিয়ে যায়, একই দিনে মতলবে এসএসসি পরীক্ষায় নকলে বাধা দেওয়ায় সহকারী কমিশনারকে এসিড মারার হুমকি দেয়ায় থানায় জিডি করা হয়।

২০০৪ সালের এইদিনে দৈনিক চাঁদপুর কণ্ঠের একাদশ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

২০০৭ সালের এইদিনে শাহরাস্তিতে পুলিশ অভিযান চালিয়ে চাঁদাবাজি ও ভূমি দখলের অভিযোগে রাবেয়া নামে এক মহিলা কমিশনারকে গ্রেফতার করে।

২০১১ সালের এইদিনে বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য লায়ন হারুনুর রশিদকে হরতাল চলাকালীন বেআইনীভাবে আটকের প্রতিবাদে ফরিদগঞ্জে বিএনপি ও অঙ্গ সংগঠন বিভিন্ন সড়কে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে। এ সময় পুলিশ ৫ জনকে আটক করে।

২০১২ সালের এইদিনে শাহরাস্তির কোয়া গ্রামে ৪ সন্তানের জননী মঞ্জুরী বেগম (৪৫) বিষাক্ত সাপের কামড়ে মারা যান।

২০১৪ সালের এইদিনে ফরিদগঞ্জের সন্তোষপুর গ্রামে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় পিতা বিল্লাল হোসেনকে সন্ত্রাসী বখাটে আলাউদ্দিন ও আনোয়ার হোসেন কুপিয়ে মারাত্মক জখম করে।

২০১৬ সালের এইদিনে মতলব দক্ষিণ উপজেলার মতলব বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

২০১৭ সালের এইদিনে মতলব দক্ষিণের উপাদী গ্রামের বৈদ্য বাড়িতে স্কুল ছাত্রী অর্পণা রাণী বৈদ্য (১৩) অভিমান করে আত্মহত্যা করে।

২০১৮ সালের এইদিনে ১০ম পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার অভিযাত্রা পর্ব অনুষ্ঠিত হয়।

আজকের পাঠকসংখ্যা
৭১২৩১৪
পুরোন সংখ্যা