চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
এই দিনে
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

* ২০০৫ সালের এই দিনে সড়ক দুর্ঘটনায় কচুয়া কলেজের ১২ জন শিক্ষক হতাহত হন। এইদিনে ফরিদগঞ্জে স্কুল ছাত্র রুবেল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি পেশ করা হয়।

* ২০০৬ সালের এই দিনে চাঁদপুর শহরতলীর বাবুরহাট শিলন্দিয়া শেখ বাড়িতে ৫ ঘণ্টার ব্যবধানে বাবা-মায়ের মৃত্যু হয়।

* ২০১১ সালের এই দিনে চাঁদপুরের বহুল আলোচিত জেএমবির বোমা হামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদ-সহ বিভিন্ন মেয়াদে কারাদ- ও অর্থদ- দেয়া হয়।

* ২০১৩ সালের এই দিনে কচুয়ার সানন্দকরা গ্রামের মুন্সিবাড়ির মামুনের স্ত্রী নাজমা বেগম (২৫)-এর রহস্যজনক মৃত্যু হয়।

* ২০১৪ সালের এই দিনে কচুয়ার চাঙ্গিনী গ্রামের গৃহবধূ সীমা রাণীকে কেরোসিনের আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামী নিহতের ভাসুর রতন চন্দ্র (৪০)কে পুলিশ গ্রেফতার করে।

* ২০১৫ সালের এই দিনে চাঁদপুর সদরের দোকানঘর এলাকায় দুটি অটোরিঙ্ার সংঘর্ষে বাচ্চু শেখ (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়।

* ২০১৬ সালের এই দিনে কচুয়ার দেবিপুর এলাকায় আলু ক্ষেত থেকে গোলাম রাব্বী (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ।

* ২০১৭ সালের এই দিনে চাঁদপুর সদরের রাজরাজেশ্বর ইউনিয়নে অভয়াশ্রমকালে জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

আজকের পাঠকসংখ্যা
৯৩৩৬৫৬
পুরোন সংখ্যা