চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


এই দিনে
০৮ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৯:২১
প্রিন্টঅ-অ+


    ১৯৭১ সালের এই দিনে চাঁদপুর হানাদার মুক্ত হয়।

    ১৯৯৯ সালের এই দিনে মতলব উত্তরের বাগানবাড়িতে ১৪৪ ধারা ভঙ্গ করে বিএনপির জনসভা অনুষ্ঠিত হয়।

    ১৯৯৯ সালের এই দিনে চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তৎকালীন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর।

    ২০০৮ সালের এই দিনে মতলব উত্তর উপজেলা ও মুন্সীগঞ্জ উপজেলা এবং গজারিয়া সীমান্তে নৌ ডাকাতিকালে ডাকাতের হামলায় ১ যাত্রী নিহত ও ১০ লাখ টাকার মালামাল লুট হয়।

    ২০০৯ সালের এই দিনে কচুয়া-কালিয়াপাড়া সড়কের রাজাপুর নামক স্থানে বাস চাপায় স্কুল ছাত্রী মিতু (১০) নিহত হওয়ার ঘটনার উত্তেজিত জনতা ৩ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

    ২০১১ সালের এই দিনে চাঁদপুরের মুক্তিযুদ্ধের বিজয় মেলায় স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সেনাপ্রধান লেফটেনেন্ট জেনারেল (অবঃ) আলহাজ্ব হারুনুর রশিদ বীর প্রতীক।

 ২০১৩ সালের এই দিনে মতলব দক্ষিণের ধলাইতলী গ্রাম থেকে সোহাগী আক্তারের অপহরণ মামলার ২নং আসামী মানিক (২৪) কে পুলিশ আটক করে।

 ২০১৫ সালের এই দিনে মতলব উত্তরের নাউরী গ্রামে গৃহবধূ লাইলী বেগমের রহস্যজনক মৃত্যু হয়।

 ২০১৬ সালের এই দিনে চাঁদপুর মুক্ত দিবসে মুক্তিযুদ্ধের বিজয় মেলা আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি।


আজকের পাঠকসংখ্যা
৪৫২২২৫
পুরোন সংখ্যা