চাঁদপুর, বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ রমজান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১২। আমি ইহা করিয়াছিলাম তোমাদের শিক্ষার জন্য এবং এইজন্য যে, শ্রুতিধর কর্ণ ইহা সংরক্ষণ করে।


১৩। যখন শিঙ্গায় ফুৎকার দেওয়া হইবে-একটি মাত্র ফুৎকার।


 


শান্তির প্রকাশ সবসময়েই সুন্দর ও সহজ হয়।


-ওয়াল্ট হুইটম্যান।


 


 


 


যারা শিক্ষালাভ করে এবং তদনুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফটো গ্যালারি
হাইমচরে কর্মহীন অসহায়দের মাঝে জেলা পরিষদের ত্রাণসামগ্রী বিতরণ
সাজ্জাদ হোসেন রনি
২১ মে, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে তৃতীয় ধাপে জেলা পরিষদের ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমন।



গত সোমবার সকালে নীলকমল উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ সময় এসএম আল মামুন বলেন, করোনাভাইরাসের কারণে হাইমচরের জনগণ কর্মহীন হয়ে পড়েছেন। এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সামান্য ত্রাণসামগ্রী বিতরণ করতে পেরে নিজের কাছে কিছুটা হলেও স্বস্তি লাগছে। জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোনো মানুষ না খেয়ে থাকবে না। তাঁর উপহারস্বরূপ জেলা পরিষদ থেকে অসহায় মানুষদের মাঝে চাল, ডাল, তেল পৌঁছে দেয়া হচ্ছে।



তিনি আরো বলেন, হাইমচরের জনগণের অতি আপনজন মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ ডাঃ দীপু মনি হাইমচরের অসহায় মানুষের মাঝে ব্যাপক ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। হাইমচরের মানুষের প্রতি অনুরোধ, এ মহামারী অবস্থায় আপনারা নিজ নিজ ঘরে থাকুন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। আপনারা ঘরে বসে নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করবেন যেনো এ ভাইরাস থেকে মুক্তিলাভ করতে পারি।



উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মহসিন, সুমন জমদার, মোঃ সাজ্জাদ হোসেন রনি, এমরান তালুকদার, মোঃ মানিক ও শাকিল।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫০৪৯৫৩
পুরোন সংখ্যা