চাঁদপুর, শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির বনভোজন
বিশেষ প্রতিনিধি
২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা শাখার (বিসিডিএস) বনভোজন (আনন্দ ভ্রমণ)-২০২০ অত্যন্ত জাঁকজমক ও আড়ম্বরপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত সমিতির ৪ শতাধিক সদস্য তাদের পরিবারের সদস্যসহ সহস্রাধিক অংশগ্রহণকারীর উপস্থিতির মধ্য দিয়ে মেঘনা নদীর পশ্চিম পাড়ের লগ্গিমারার চর এলাকার মিনি কঙ্বাজারে এ বনভোজন অনুষ্ঠিত হয়। শিশু-কিশোরদের খেলাধুলা, মহিলাদের বিভিন্ন প্রতিযোগিতা, প্রীতি ফুটবল ম্যাচ ও জাতীয় মানের শিল্পীদের অংশগ্রহণের মধ্য দিয়ে কনসার্ট ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে এ বনভোজন তথা আনন্দ ভ্রমণের সকল কার্যক্রম সম্পন্ন হয়। পরে সমিতির সকল পর্যায়ের কর্মকর্তা প্রতিযোগীদের মধ্যে উপহার সামগ্রী প্রদান করেন।



বুধবার সকালে চাঁদপুর শহর, সদর উপজেলাসহ ৮টি উপজেলার ৪ শতাধিক কেমিস্টসহ সহস্রাধিক সদস্য শহরের বড় স্টেশন মোলহেডে মিলিত হন। সেখান থেকে তারা নৌপথে মেঘনা নদীর পশ্চিমপাড়ে মিনি কঙ্বাজারে গিয়ে মিলিত হন।



অনুষ্ঠানের শুরুতে বিভিন্্ন উপজেলা থেকে আগত কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য ও সকল উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকলের মধ্যে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সেখানে সকাল থেকে রাত পর্যন্ত চাঁদপুরের রংয়ের ঢোল নামক সাংস্কৃতিক সংগঠনের ব্যবস্থাপনায় কনসার্ট চলতে থাকে। এরই মধ্যে শিশু-কিশোরদের বিভিন্ন প্রকার খেলাধুলা, আবৃত্তি, হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



প্রতিযোগীদের মধ্যে উপহার সামগ্রী প্রদান করেন সমিতির সভাপতি মোস্তফা রুহুল আনোয়ার, সিনিয়র সহ-সভাপতি এবিএম নজরুল আমিন সাজু, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির খান, সুভাষ সাহা, সদস্য নেহাল হোসেন মজুমদার ও মোঃ ইউছুফ তালুকদার মানিক।



অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন সদর উপজেলা ও বিভিন্ন উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল পর্যায়ের সদস্য। কনসার্টে রংয়ের ঢোল সাংস্কৃতিক সংগঠনের হয়ে সংগীত পরিবেশন করেন শিল্পী ইসফাতারা কায়ছার জুঁই, রাজীব, শুভ্র, বাতেন, অন্তু, আজিমসহ অনেকে। এ ছাড়া এ বনভোজনে অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। সবশেষে উপস্থিত সকলের মধ্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রতে শতাধিক বিভিন্ন প্রকার উপহার প্রদান করা হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
১১৫৪৮৭
পুরোন সংখ্যা