চাঁদপুর, বৃহস্পতবিার ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬, ৪ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


assets/data_files/web

যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
নীলকমল উবির এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
হাইমচর ব্যুরো
৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচরে নীলকমল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



গত মঙ্গলবার বেলা ১১টায় বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেনের সভাপ্রধানে ও সহকারী শিক্ষক মোঃ আলী আকবরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এসএম আল মামুন সুমন। অনুষ্ঠানে তিনি বলেন, এ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির দায়িত্বে আছি বলেই বিদ্যালয়ের জন্যে কাজ করতে পারছি। আমি বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নের জন্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছি। আমার এ পরিশ্রম তখনই সার্থক হবে তোমরা ভালো ফলাফলের মাধ্যমে বিদ্যালয়ের সুনাম যখন অর্জন করবে। আজকে তোমাদের এ বিদায় যেন সুখের বিদায় হয়। শিক্ষকগণ যেভাবে তোমাদের মাঝে শিক্ষার আলো ছড়িয়েছে সেভাবেই তোমরা জীবন গড়ে তুলবে। তোমাদের উজ্জ্বল ভবিষ্যতের সাথে জড়িয়ে আছে বিদ্যালয়, পরিবার ও এলাকার সুনাম।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জয়দল হোসেন আখন, হাইমচর মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক অ্যাডঃ মোখলেছুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য মোঃ নুরুল হক, বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোহাপত্ম সরকার, প্রাক্তন ছাত্র মোঃ শাহাদাত মিয়াজি, সিনিয়র শিক্ষক মাওঃ মোঃ ইউসুফ মিয়া ও সহকারী শিক্ষক মোঃ আবুল খায়ের। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সোহানুর রহমান, বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষে এহতাসাম হালীম। পরে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওঃ ইউসুফ মিয়া।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৭২৫৫৫
পুরোন সংখ্যা