চাঁদপুর, বৃহস্পতবিার ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬, ৪ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


assets/data_files/web

যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায় ও মিলাদ
বাদল মজুমদার
৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে গত ২৮ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টায়। বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর সকল শিক্ষার্থী অংশ নেয়। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ কৃষ্ণ দেবনাথ। তিনি তাঁর বক্তব্যে বলেন, তোমরা পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় প্রবেশপত্র নিতে কোনো ধরনের ভুল করবে না। পরীক্ষার প্রশ্নপত্র ভালোভাবে পড়ে বুঝে শুনে তারপরে লিখবে। তাহলেই তোমরা ভাল করবে।



এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাসুদুর রহমান, কামরুল হাসান গাজী, শরিফ হোসেন, জসিম উদ্দিন, নাছরিন সুলতানাসহ বিদ্যালয়ের অন্য সকল শিক্ষক এবং অভিভাবক। মিলাদ ও দোয়া পরিচালনা করেন সহকারী শিক্ষক কবির আহমেদ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৬১৬২০
পুরোন সংখ্যা