চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
সাংবাদিক হাবিবের বাবা সিদ্দিকুর রহমানের দাফন সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শনিবার বাদ আসর দৈনিক ইলশেপাড় পত্রিকার হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোঃ হাবীব উল্যাহর বাবা হারুন অর রশিদ (৬৫)-এর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে জানাজা শেষে তাকে টোরাগড়স্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। একই দিন সকাল ৯টা ২০ মিনিটে টোরাগড়স্থ নিজ বাড়িতে লিভার আর শ্বাসজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।



মরহুমের জানাজার নামাজের পূর্বে টেলিফোনে মরহুমের উপর স্মৃতিচারণ করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল আলম লিপন। আরো বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর এমরান হোসেন মুন্সি, আলহাজ্ব আবু বকর ছিদ্দিক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, বিশিষ্ট ব্যবসায়ী ও মনির হোসেন কাজী, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম ও দৈনিক ইলশেপাড় পত্রিকার সার্কুলেশন ম্যানেজার মোঃ আবরার হোসেন।



জানাজার নামাজে হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা বিল্লাল হোসেন আল-কাদেরী এবং মোনাজাত পরিচালনা করেন আবুল হোসেন আনোয়ারী।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬২২৬২১
পুরোন সংখ্যা